'বাংলার মেয়েদের সুরক্ষা দিতে ব্যর্থ মমতা', সপ্তম দফার দিনে ভার্চুয়ালি সভায় বিস্ফোরক নাড্ডা

 

  • 'দিদির অহংকার বাংলার বিকাশের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছে'
  • সপ্তমদফার ভোটের দিনে নাড্ডার নিশানায় ফের মমতা 
  •  বাংলায় যে পরিমাণ উন্নয়ন করা উচিত ছিল তার কিছুই হয়নি 
  •  বাংলার মেয়েদের সুরক্ষা  দিতে ব্যর্থ দিদি, বলেছেন নাড্ডা
     

Ritam Talukder | Published : Apr 26, 2021 9:23 AM IST / Updated: Jun 01 2021, 01:18 PM IST

'দিদির অহংকার বাংলার বিকাশের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছে', সপ্তমদফার ভোটের দিনে নাড্ডার নিশানায় ফের মমতা। এদিকে এখনও বাকি রাজ্যে একদফা ভোট। এবং ইতিমধ্যেই কোভিডে ভয়াবহ পরিস্থিতি। যার জেরে যাবতীয় সভা-রোড শো-মিছিলের প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। তাই এদিন মালদার ভার্চুয়ালি সভা থেকেই তৃণমূল সুপ্রিমোকে তোপ দাগলেন নাড্ডা।

আরও দেখুন, Election Live Update- ১১ টা পর্যন্ত মোট ভোট পড়ল ৩৭ শতাংশ, কোভিড পরিস্থিতিতে ভার্চুয়ালি সভায় নাড্ডা 

 

সপ্তমদফার ভোটের দিনে নাড্ডার নিশানায় ফের মমতা। মালদায় ভার্চুয়াল জনসভায় এসে এদিন জেপি নাড্ডা বলেছেন, বাংলায় যে পরিমাণ উন্নয়ন করা উচিত ছিল তার কিছুই হয়নি। এবারে যে নির্বাচন হচ্ছে এটা শুধুমাত্র ক্ষমতার পরিবর্তনের জন্যই নয় এই নির্বাচন মালদা তথা সমগ্র বাংলার ভাগ্য পরিবর্তনের নির্বাচন।আমরা সবাই জানি কিভাবে বাংলায় তোষামোদের রাজনীতি, কাটমানির রাজনীতি চলছে। এই সংস্কৃতিকে ধ্বংস করে  বাংলায় বিকাশের সংস্কৃতি গড়ে তুলতে হবে। পাশাপাশি তিনি বলেছেন, 'দিদির সবসময় বলেন আমি বাংলার মেয়ে,আমি বাংলা দিদি। অথচ সেই বাংলায় দিদির রাজত্বকালে,' সব থেকে বেশি নারীরা অসুরক্ষিত,ধর্ষিত ,অত্যাচারিত।  কেমন দিদি আপনি যে, মেয়েদের সুরক্ষা  দিতে ব্যর্থ' বলে প্রশ্ন তুলেছেন জেপি নাড্ডা। 

আরও পড়ুন, প্রার্থী না হতে না পারায় চরম মানসিক যন্ত্রনা, আজ নিজের কেন্দ্রের ভোটের দিনেই মৃত্যু TMC নেতার 

 অপরদিকে নাড্ডা আরও বলেছেন, 'মমতা দিদি আপনার অহংকার বাংলার বিকাশের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছে, এবং ২রা মে এর পর তা সরে যাবে।দিদি একপ্রকার এই নির্বাচনে তার নিজের হার স্বীকার করে নিয়েছেন। এই জন্য তৃণমূলের নেতা-নেত্রীরা মানুষদেরকে এখন ভয় দেখাচ্ছে, হুমকি দিচ্ছে। মালদার গোপাল চন্দ্র সাহা মহাশয় এর উপর যে আক্রমণাত্মক হামলা  হয়েছে এটা তারই প্রমাণ।'


 

Share this article
click me!