তীব্র আপত্তি সোমেন-পত্নীর, প্রার্থী তালিকা প্রকাশ হতেই চরম অস্বস্তিতে বিজেপি

১৪৮ জন প্রার্থীর নাম প্রকাশ বিজেপির

তাতেই অস্বস্তিতে বাড়ল গেরুয়া শিবিরে

গেরুয়া শিবিরের প্রার্থী হতে অস্বীকার করলেন শিখা মিত্র চৌধুরী

প্রার্থী হতে নারাজ তরুণ সাহাও

amartya lahiri | Published : Mar 18, 2021 12:56 PM IST

বৃহস্পতিবার ১৪৮ জন প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। কিন্তু, তা সামনে আসতেই অস্বস্তিতে পড়তে হল গেরুয়া শিবির কে। প্রার্থী হিসাবে ঘোষিত এমন অন্তত দুজন প্রার্থী হওয়া নিয়ে আপত্তি জানালেন। তাঁদের মধ্যে আছেন প্রয়াত কংগ্রেস নেতা সৌমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র চৌধুরী।

এদিন প্রার্থী তালিকা ঘোষণা হতে দেখা যায়, কলকাতার চৌরঙ্গী আসন থেকে প্রার্থী করা হয়েছে শিখাকে। কিন্তু, এরপরই এই নিয়ে সংবাদমাধ্যমের সামনে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তাঁর দাবি, তিনি প্রার্থী হওয়ার বিষয়ে কোনও সম্মতি দেননি গেরুয়া শিবিরকে। তাঁর সঙ্গে কথা না বলেই তাঁর নাম ঘোষণা করা হয়েছে। বিজেপির বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ এনেছেন তিনি। বিজেপি-তে তিনি যোগও দেননি বলে সাফ জানিয়েছেন সোমেন-জায়া। তাঁর মায়ের কথাকেই সমর্থন করেছেনতাঁর ছেলে রোহন মিত্রও।

আরও পড়ুন - নকশাল দূর্গ ঝাড়গ্রাম এখন বিজেপির ঘাঁটি, কীভাবে জমি তৈরি করে দিয়েছে আরএসএস, দেখুন

আরও পড়ুন - 'ধর্ম'-যুদ্ধ, বিজেপির চক্রবূহে ফেঁসে গিয়েছেন মমতা - এবার দুই কূলই না হারাতে হয়

আরও পড়ুন - নামকরণ, অনুকরণ এবং নাকচ - কেন্দ্রীয় প্রকল্পগুলি নিয়ে কোন খেলায় মেতেছেন মমতা, দেখুন

শুধু তিনিই নন, বিজেপির প্রার্থী হতে অস্বীকার করেছেন বেলগাছিয়া-কাশীপুরের বিজেপি প্রার্থী তরুণ সাহা। তিনি তৃণমূল কাউন্সিলর মালা সাহার স্বামী। তার দাবি, গেরুয়া শিবির থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল ঠিকই, কিন্তু, তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন, তিনি পেশাদার রাজনীতিবিদ নন, আর তাঁর সমর্থন তৃণমূল কংগ্রেসের পক্ষেই রয়েছে। এদিনও তিনি তৃণমূল প্রার্থীর হয়েই প্রচারের কাজ করেছেন বলে দাবি করেছেন তরুণ সাহা। 

Share this article
click me!