মোবাইল না পেয়ে বাবার উপর 'অভিমান', আত্মঘাতী কিশোরী

বাবার কাছে মোবাইল ফোনের আবদার করেছিল সে। কিন্তু, টাকা না থাকায় মেয়ের সেই আবদার মেটাতে পারেননি বাবা। এর জেরে বাবার উপর অভিমান করেছিল আয়েশা।

Asianet News Bangla | Published : Aug 30, 2021 4:26 PM IST / Updated: Aug 30 2021, 09:57 PM IST

মোবাইল না পেয়ে অভিমানে আত্মঘাতী কিশোরী। ইঁদুর মারার বিষ খেয়ে সে আত্মহত্যা করে বলে অভিযোগ। মৃতের নাম আয়েশা খাতুন(১৩)। স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল সে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার পাঞ্জুল গ্রাম পঞ্চায়েতের গোসাইপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আয়েশার পরিবারে আর্থিক অনটন লেগেই ছিল। কিন্তু, অত কিছুই বুঝত না আয়েশা। এই অবস্থায় বাবার কাছে মোবাইল ফোনের আবদার করেছিল সে। কিন্তু, টাকা না থাকায় মেয়ের সেই আবদার মেটাতে পারেননি বাবা। এর জেরে বাবার উপর অভিমান করেছিল আয়েশা। তারপরই রবিবার বাড়িতে থাকা ইঁদুর মারার বিষ খায় সে। বিষক্রিয়ায় অসুস্থবোধ করতে থাকে ওই কিশোরী। 

আরও পড়ুন- নামী চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হলেও কলমের জোরে বিখ্যাত হয়েছিলেন, বুদ্ধদেব গুহর সেরা ১০ উপন্যাস

আরও পড়ুন- পুজোর বাকি দেড় মাস, প্রতিমা ঠিক সময়ে প্যান্ডেলে পাঠানোর চ্যালেঞ্জে প্রতিপক্ষ বৃষ্টি

এরপর পরিবারের সদস্যরা বিষয়টি দেখতে পেয়েই তাকে সঙ্গে সঙ্গে হিলি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু, সেখানে তার শারীরিক অবস্থার আরও অনবতি হলে তাকে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, শেষ রক্ষা আর হয়নি। চিকিৎসা চলাকালীন সেখানেই তার মৃত্যু হয়। সোমবার ওই কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। গোটা ঘটনা খতিয়ে দেখছে হিলি ও বালুরঘাট থানার পুলিশ। 

আরও পড়ুন- ট্যাংরায় বিস্ফোরণ, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত বাড়ি

আরও পড়ুন- মঙ্গলবার রাজ্যজুড়ে পেট্রোল পাম্প ধর্মঘট, বন্ধ থাকবে কয়েক হাজার পাম্প


Share this article
click me!