জল্পনা সত্যি করে পুত্র সহ তৃণমূলে যোগ অর্জুন সিংয়ের ভগ্নিপতি সুনীল সিংয়ের, চাপে গেরুয়া শিবির

পুত্র সহ তৃণমূলে যোগ দিলেন বিজেপি নেতা তথা সাংসদ অর্জুন সিংয়ের নিকট আত্মীয় সুলীন সিং। সেই সঙ্গে তৃণমূল যোগ দিলেন অর্জুন সিং এর ভাইপো সৌরভ সিং

Jaydeep Das | Published : Feb 13, 2022 12:08 PM IST

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বঙ্গ বিজেপির। বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির অন্দরে ভাঙন চলছে। পুরভোটের আগেও পরিস্থিতি বদলায়নি। অবশেষে সমস্ত জল্পনা সত্যি করে দলত্যাগের ২৪ ঘণ্টা পেরনোর আগেই তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিংয়ের ভগ্নিপতি সুনীল সিং, তাঁর ছেলে আদিত্য ও অর্জুনের ভাইপো সৌরভ। আর তা নিয়েই বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে বঙ্গ রাজনীতির অন্দরে। এদিকে তারা যে দল ছাড়ছেন সেই কথা আগেও শোনা গিয়েছিল আগেই। অবশেষে এদিনই বিধায়ক পার্থ ভৌমিক,বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এর হাত ধরে তারা যোগ দিলেন তৃণমূলে।  

এদিকে শনিবার ছিল পৌরসভা নির্বাচনের নাম প্রত্যাহারের শেষ দিন। সেই দিন সবাইকে চমকে দিয়ে নাম প্রত্যাহার করেন প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ ও তার পুত্র আদিত্য সিংহ এবং অর্জুন সিং এর ভাতুষ্পুত্র সৌরভ সিংহ। এরা প্রত্যেকেই বিজেপির প্রার্থী হয়েছিলেন। সুনিল সিংহ হয়েছিলেন গারুলিয়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী। আদিত্য সিং হয়েছিলেন ১২ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী। সৌরভ সিং হয়েছিলেন ভাটপাড়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী। আজ এই তিনজন তৃণমূল জেলা সাংগঠনিক অফিসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন বন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এবং নৈহাটির বিধায়ক তথা ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক।

 

আরও পড়ুন-প্রথম দফার ভোটেই স্পষ্ট উত্তরপ্রদেশ থেকে মুছে যাবে বিজেপি, ফের আক্রমণে অখিলেশ

আরও পড়ুন-রবিবার ৬ ঘন্টার জন্য বন্ধ দ্বিতীয় হুগলী সেতু, যানজট এড়াতে কোন রাস্তা দিয়ে যাবেন জেনে নিন

এদিকে গতকাল এই তিন হেভিওয়েট বিজেপি নেতা প্রার্থী পদ প্রত্যাহারের পর থেকেই তাদের ঘাসফুল শিবিরের যোগের বিষয়ে জোর জল্পনা তৈরি হয়েছিল।  শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে যোগ দিলেন তারা। এদিকে তৃণমূলে যোগদানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুনীল সিং জানান, "আমি তৃণমূলের সব চেয়ে বড় গদ্দার ছিলাম আর আজ বিজেপি ছেড়ে তৃণমূলে এসে নিজেকে ধন্য করছি। বিজেপিতে গিয়েছিলাম কিন্তু সেখানে শান্তিতে ছিলাম না। তাই মূল স্রোতে ফিরে এলাম আবার।” এদিকে অর্জুন ঘনিষ্ট তিন নেতার একযোগে দল ছাড়ায় যে চাপ বেড়েছে বিজেপি-র অন্দরে তা বালই বাহুল্য। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত বিশেষ উচ্চবাচ্য করতে দেখা যায়নি বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফে।  যদিও এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে অর্জুন সিং বলেন, আজ আমার আত্মীয়রা আমার সাথে বিজেপির সাথে অনেক বড় গদ্দারি করেছে। আমি আজ আহত হয়েছি এদের গদ্দারিতে। তবে এই ঘটনা আমাকে রাজনৈতিক ভাবে শক্ত করে দিল।

আরও পড়ুন- ৯ দিনে একবারও আসেনি ফোন, আটলান্টিক মহাসাগরে নিখোঁজ কেরলের যুবক

আরও পড়ুন-পুরভোটের আঁচে তপ্ত বাংলা, গোটা বাংলা জুড়েই রবিবাসরীয় প্রচারে বিশেষ জোর তৃণমূলের

Share this article
click me!