শনিবারও অমিত শাহর সঙ্গে বৈঠক হতে পারে, সফরসূচি বদলালেন রাজ্যপাল জগদীপ ধনখড়

  • শনিবার দেখা করতে পারেন অমিত শাহর সঙ্গে 
  • আরও একদিন থেকেগেলেন দিল্লিতে 
  • রাজ্যপাল জগদীপ ধনখড় রয়েছেন দিল্লিতে 
     

Asianet News Bangla | Published : Jun 18, 2021 6:30 PM IST

শুক্রবার দিল্লি থেকে ফেরার কথা ছিল রাজ্যপাল জগদীপ ধনকড়ের। কিন্তু শেষ মুহূর্তে তা তিনি বাতিল করেছেন। সূত্রের খবর শনিবার তিনি শনিবার আরও একবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে বৈঠক করতে পারেন। আর সেই কারণে তিনি আরও একটি দিন রয়ে গেছেন জাতীয় রাজধানী দিল্লিতে। 

করোনার ডেল্টা সংক্রমণের মধ্যেই নতুন বিপদ LAMBDA , কোভিডের নতুন রূপ নিয়ে সতর্ক করল WHO ...

পূর্ব নির্ধিরিত সূচি অনুযায়ী শুক্রবারই দিল্লি থেকে কলকাতায় ফেরার কথা ছিল রাজ্যপাল জগদীপ ধনখড়ের। কিন্তু আচমকাই তাঁর সফরসূচিতে পরিবর্তন করা হয়। সূত্রের খবর অমিত শাহের সঙ্গে সাক্ষাতের জন্যই তিনি থাকছেন দিল্লিতে। কিন্তু কারণে এই জরুরি সাক্ষাৎ তা অবশ্য জানা যায়নি। একই সঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে এখনও পর্যন্ত জানান হয়নি শনিবার কথন তিনি অমিত শাহর সঙ্গে দেখা করতে পারেবেন। তবে ৪৮ ঘণ্টার ব্যবধান দুবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে তাঁর এই বৈঠকের প্রস্তুতি নিয়ে জল্পনা তুঙ্গে রাজ্যরাজনীতিতে। 

দ্বিতীয় দফায় রাষ্ট্র সংঘের দায়িত্বে অ্যান্টনিও গুতেরেস, প্রধান চ্যালেঞ্জ করোনা মহামারি মোকাবিলা ...

মঙ্গলবার দিল্লিতে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সূত্রের খবর ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে উদ্বেগ প্রকাশ করেই তাঁর দিল্লি যাত্রা। তবে কেন্দ্রীয় নেতা মন্ত্রীদের সঙ্গে রাজ্যের কোন কোন বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা অবশ্য প্রকাশ্যে আসেনি এখনও। তবে রাজ্যপাল কেন্দ্রীয় নেতা মন্ত্রীদের সঙ্গে তাঁর সাক্ষাৎকারের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কিন্তু কী নিয়ে আলোচনা হয়েছে তা অবশ্য জানাননি। 

বিজেপি সাংসদদের প্রশ্নের মুখে ২ ট্যুইটার কর্তা, সংসদীয় কমিটিতে ৯৫ মিনিটের বৈঠক ...

গতকালই রাজ্যপাল অমিত শাহের সঙ্গে সাক্ষাতের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ্যপাল। সেখানে তিনি জানিয়েছেন,কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর বাড়িতেই তিনি গিয়েছিলেন। সেখানেই কথাবার্তা হয়েছে। তিনি গতকালই দেখা করেছিলে কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গেও। কথা বলেথেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও। 

Share this article
click me!