স্বামী জেনে ফেলায় পরকীয়ার সম্পর্ক ছেড়ে বেরোতে চেয়েছিলেন, মহিলার উপর অ্যাসিড হামলা প্রেমিকের

পুলিশের তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে বারুইপুর কোর্টের মাঠের কাছে ওই গৃহবধূর উপর অ্যাসিড নিয়ে হামলা চালান শাহজাহান। অভিযোগ, মহিলার কপাল, কান ও গলার কাছের বেশ কিছুটা অংশ ঝলসে গিয়েছে। পরনের কাপড়ও বেশ কিছুটা পুড়ে গিয়েছে অ্যাসিডে।

Web Desk - ANB | Published : Mar 20, 2022 12:49 PM IST / Updated: Mar 20 2022, 08:53 PM IST

নাহ এই শাহজাহান সেই শাহজাহান নন। যিনি নিজের স্ত্রীর স্মৃতিতে তাজমহলের (Taj Mahal) মতো সৌধ তৈরি করেছিলেন। এই শাহজাহান হলেন দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas District) বারুইপুরের (Baruipur) বাসিন্দা। যাঁর নিজের প্রেমিকার (Lover) উপর অ্যাসিড হামলা করতে বিন্দুমাত্র হাত কাঁপে না। প্রেমিকা শুধুমাত্র সম্পর্ক থেকে বের হতে চেয়েছিলেন। সেই কারণেই প্রেমিকার উপর তিনি অ্যাসিড হামলা করেন বলে অভিযোগ। এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর মল্লিকপুরের। এই ঘটনার জেরে শনিবার রাতে বারুইপুর থানায় অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ শাহজাহান মণ্ডল নামে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। তবে শুধুমাত্র অ্যাসিড হামলাই (Acid Attack) নয়, শাহজাহান ওই মহিলাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছিলেন বলে অভিযোগ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারুইপুর থানার মল্লিকপুরের এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল জয়নগরের শাহজাহান মণ্ডলের। কিন্তু, মাস চারেকের মধ্যেই এই পরকীয়ার কথা জানতে পারেন গৃহবধূর স্বামী। আর স্বামী জানতে পারার পরই ওই মহিলা বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বের হতে চান। তার জেরেই প্রেমিকের অ্যাসিড হামলায় আক্রান্ত হতে হল তাঁকে।

আরও পড়ুন- বালিগঞ্জে খাওয়া-দাওয়া সারলেন সস্ত্রীক বাবুল সুপ্রিয়, গাইলেন গান, দিলেন 'উন্নয়নের' প্রতিশ্রুতি

পুলিশের তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে বারুইপুর কোর্টের মাঠের কাছে ওই গৃহবধূর উপর অ্যাসিড নিয়ে হামলা চালান শাহজাহান। অভিযোগ, মহিলার কপাল, কান ও গলার কাছের বেশ কিছুটা অংশ ঝলসে গিয়েছে। পরনের কাপড়ও বেশ কিছুটা পুড়ে গিয়েছে অ্যাসিডে। তবে শুধুমাত্র অ্যাসিড হামলা করেই থেমে থাকেননি প্রেমিক। মহিলাকে খুনের হুমকিও দিয়েছিলেন বলে অভিযোগ। 

আরও পড়ুন-স্বামী জেনে ফেলায় পরকীয়ার সম্পর্ক ছেড়ে বেরোতে চেয়েছিলেন, মহিলার উপর অ্যাসিড হামলা প্রেমিকের

মহিলা জানিয়েছেন, 'সে হুমকি দিয়ে বলেছে, বন্দুক ভাড়া করে নিয়ে এসেছে যদি প্রেমের সম্পর্ক না থাকে তাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে।' এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কে রয়েছেন ওই গৃহবধূ ও তাঁর পরিবারের সদস্যরা। অভিযুক্ত শাহজাহানের বিরুদ্ধে শনিবারই বারুইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত গৃহবধূ। এদিকে ঘটনার পর থেকেই পলাতক ছিল জয়নগরের বাসিন্দা অভিযুক্ত প্রেমিক শাহজাহান মন্ডল। রবিবার ভোর রাতে কুলতলি থানা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে ৩৪১, ৩২৬এ, ৩৭৯, ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে ৭ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হচ্ছে বারুইপুর আদালতে।

আরও পড়ুন- হোলি খেলার সুযোগে নাবালিকাকে টেনে হিঁচড়ে জঙ্গলে নিয়ে যায় যুবক, শিউরে ওঠা ঘটনা মালদহে

Share this article
click me!