এবার করোনাভাইরাস ঢুকে পড়ল যৌনপল্লিতেও, সংক্রমিত হলেন এক মহিলা

  • যৌনপল্লিতেও এবার করোনা থাবা
  • আক্রান্ত হলেন এক মহিলা
  • বাঁশের ব্যারিকেড দিয়ে এলাকা ঘিরল প্রশাসন
  • বাঁকুড়ার বিষ্ণুপুরের ঘটনা
     

Asianet News Bangla | Published : Jul 10, 2020 12:55 PM IST / Updated: Jul 10 2020, 06:50 PM IST

বহিরাগতদের আনাগোনাতেই কি বিপদ বাড়ল? করোনাভাইরাস এবার থাবা বসাল যৌনপল্লিতেও। সংক্রমিত হলেন এক মহিলা। তাঁকে ভর্তি করা হয়েছে কোভিড হাসপাতালে। আক্রান্ত সংস্পর্শে কারা এসেছেন? চিহ্নিত করার কাজ শুরু করেছে প্রশাসন। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ায় বিষ্ণুপুর শহরে।

আরও পড়ুন: বিপদ বাড়ছে জনপ্রতিনিধিদের, ফের করোনায় আক্রান্ত হলেন এক তৃণমূল বিধায়ক
    
বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের যৌনপল্লিটি গোপালগঞ্জে। এলাকাটি বিষ্ণুপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড। বৃহস্পতিবার  এক যৌনকর্মীর করোনায় আক্রান্ত  হওয়ার খবর পাওয়া যায়। ঘটনাটি জানাজানি হতেই নড়চড়ে বসে বিষ্ণুপুর পুরসভা, স্বাস্থ্য দপ্তর, পুলিশ ও মহকুমা প্রশাসন। দ্রুত করোমা আক্রান্তকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বাঁকুড়ায় ওন্দায়, কোভিড হাসপাতালে। কন্টেমেন্টন জোন হিসেবে চিহ্নিত করে যৌনপল্লিটিকে বাঁশের ব্য়ারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে। বহিরাগতদের যাতায়াতের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। 

আরও পড়ুন: করোনা সংক্রমণের আশঙ্কা, দার্জিলিং-এ পর্যটকদের আনাগোনায় ফের নিষেধাজ্ঞা জারি জিটিএ-এর

শুক্রবার সকালে এলাকার রাস্তাঘাট, এমনকী বাড়ির বাইরে দেওয়ালগুলিকে জীবাণুমক্ত করেন পুরসভার কর্মীরা। এলাকায় সকলকেই স্বাস্থ্য বিধি নেমে চলার অনুরোধ করেছে প্রশাসন। স্থানীয় বাসিন্দাদের সবরকম সাহায্যে আশ্বাস দিয়েছে পুরসভা। কিন্তু যৌনপল্লিতে করোনাভাইরাস ঢুকল কী করে? স্থানীয় বাসিন্দারের অনুমান, আনলক পর্বে এলাকায় বহিরাগতদের যাতায়াত বেড়েছিল। আবার যৌনপল্লির বাসিন্দারা পেটে টানে অন্যত্র যেতেন। আর তাতেই ঘটল বিপত্তি।

Share this article
click me!