শারীরিক সম্পর্ক করে টাকার দাবি, প্রতারিত যুবক আত্মঘাতী 'প্রেমিকা'র সামনে

পুলিশ জানিয়েছে ধৃত মহিলা বছর ৪৪এর দৌলতাদেবী গুপ্তা। বাড়ি বাড়ি রান্নার কাজ করে।  সেই সূত্রেই আলাপ হয়েছিল উত্তর ২৪ পরগনার  জগদ্দলের বাসিন্দা আকাশ দাসের সঙ্গে। আকাশের বয়স মাত্র ২৪। 

Web Desk - ANB | / Updated: Feb 14 2022, 06:12 AM IST

প্রেমে (Love) প্রতারিত হয়ে এক যুবক প্রেমিকার সামনেই বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। ভ্যালেন্টাইস ডে-র আগেই এই ঘটনায় উত্তাল হাওড়ার (Howrah) মালিপাঁচঘড়া (Malipanchghara) থানার সালকিয়া (Salkiya)।  শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার পর প্রেমিকের কাছ থেকে মোটা টাকা দাবি করে প্রেমিকা। কিন্তু টাকা দিয়ে অক্ষম যুবক কলঙ্কের হাত থেকে রেহাই পেতে আত্মহত্যার পরই বেছে নেয়। অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে ধৃত মহিলা বছর ৪৪এর দৌলতাদেবী গুপ্তা। বাড়ি বাড়ি রান্নার কাজ করে।  সেই সূত্রেই আলাপ হয়েছিল উত্তর ২৪ পরগনার  জগদ্দলের বাসিন্দা আকাশ দাসের সঙ্গে। আকাশের বয়স মাত্র ২৪। সালকিয়ার একটি বাড়িতে রঙের কাজ করতেন তিনি। শুক্রবার সেই বাড়ির পাঁচ তলার ছাদে দৌলতাদেবী নিয়ে যায় আকাশকে। সেখানে দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। কিন্তু তারপর থেকেই মহিলা আকাশকে ব্ল্যাকমেল করতে শুরু করে। 

পুলিশ জানিয়েছেন মহিলা আকাশের কাথ থেকে মোটা টাকা দাবি করে। টাকা না দিয়ে সম্পর্কের কথা  সকলকে জানিয়ে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছিল সে। সেই সময়ই আকাশ বুঝতে পারে সে প্রতারিত হয়েছে। তাই কোনও রকম পথ দেখতে না পেয়ে আত্মহত্যার পথই বেছে নেয়। বহুতলের ছাদ থেকে ঝাঁপ দেয় আকাশ। 

বিকট আওয়াজ পেয়ে বেরিয়ে আসেন বহুতলের বাসিন্দারা। বহুতলের পাশে একটি দোতলা বাড়ির ছাদ থেকে উদ্ধার হয়ে আকাশের রক্তাক্ত নিথর দেহ। স্থানীয়রা মালিপাঁচঘড় থানায় খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। শুরু হয় তদন্ত। 

পুলিশ বহুতলের সিসিটিভি ফুটেজ দেখে দৌলতাদেবীর কথা জানতে পারে। তরপর মহিলার খোঁজ খবর শুরু হয়। শনিবার গ্রেফতার করা হয় মহিলাকে। তারপরই পুলিশ দফায় দফায় জেরা করতে শুরু করে। প্রবল পুলিশে জেরার সামনে মহিলা ভেঙে পড়ে। সমস্ত ঘটনা জানিয়ে দেয়। গ্রেফতার করা হয়েছে মহিলাকে। রবিবার হাওড়া আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 

তবে এই ঘটায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে গোটা এলাকায়। পুলিশ এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে। জানতে চাইছে মহিলা আরও কোনও তরুণকে এভাবে প্রতারিত করেছে কিনা। বা মহিলার সঙ্গে আরও কেউ রয়েছে কিনা। প্রতারণার পিছনে কোনও গ্যাং-এর হাত রয়েছে কিনা তাও জানার চেষ্টা করছে পুলিশ। 

মোদীর 'বন্ধুদের জন্য' ব্যাঙ্ক জালিয়াতি, 'আচ্ছে দিন' নিয়ে খোঁচা রাহুলের

কমছে সংক্রমণ, ভ্যালেন্টাইনস ডে থেকে করোনা বিধিমুক্ত বিহার

'ঘুষকাণ্ডের ভিডিও', গোয়া ভোটের আগে আস্বস্তি বাড়াল আপ আর তৃণমূলের

Share this article
click me!