সাতসকালে পুলিশ আবাসন থেকে ঝাঁপ, সল্টেলেকে প্রেসিডেন্সির পড়ুয়ার মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

সল্টলেকে কলকাতা পুলিশ হাউজিং কমপ্লেক্সের ১১ তলা থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে খবর। ওই যুবক এলাকার বাসিন্দা নন বলে দাবি স্থানীয়দের।

Jaydeep Das | Published : Mar 9, 2022 12:17 PM IST


অর্থনৈতিক টানাপোড়েন, প্রাত্যহিক সমস্য সহ নানা জীবন যন্ত্রণার কারণে বাংলার যুব সমাজের মধ্যে ক্রমেই বাড়ছে আত্মহত্যার ঘটনা। এমতাবস্থায় এবার কলকাতা পুলিশ আবাসনের এগারো তলা থেকে এক যুবকের ঝাঁপ দেওয়া কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াবো। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন ডাক্তারেরা। সল্টলেকের কলকাতা পুলিশ হাউজিং কমপ্লেক্সের ১১ তলা থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে খবর। ওই যুবক এলাকার বাসিন্দা নন বলে দাবি স্থানীয়দের। আর সেখানেই ঘনাচ্ছে রহস্য। 
এমনকি স্থানীয়দের এও দাবি ওই এলাকায় এই যুবককে আগে কখনও দেখা যায়নি। এই আবাসনের আবাসিকও না তিনি। ঘটনার তদন্তে নেমে পুলিশের অনুমান মৃত যুবক AE ব্লকের বাসিন্দা হয়ে থাকতে পারেন। ঘটনার তদন্তে নেমে বিধান নগর উত্তর থানার পুলিশ জানতে পারে মৃত যুবকের নাম পার্থ সারথি পাল। তবে কি কারণে এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ওই আবাসনের এগারো তলা থেকে তার জুতো ও মাস্ক উদ্ধার হয়েছে বলে জান যাচ্ছে। পুলিশ সূত্রে এও খবর, প্রেসিডেন্সি কলেজের এমএসসি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল ওই মৃত যুবক। এদিন সকাল সাড়ে নটা নাগাদ বাড়ি থেকে জেরক্স করতে বেরোয় সে। এরপর কীভাবে ওই যুবক আবাসনের ১১ তলায় চলে গেল তা নিয়ে ধন্দে পুলিশ।

আরও পড়ুন- ‘নিজেদের সীমারেখা বুঝুন’, নজরুল মঞ্চ থেকেই ফের সংবাদমাধ্যকে হুঁশিয়ারি মমতার

আরও পড়ুন- যুদ্ধ আবহে তরনী মোহনের লোক সঙ্গীতেই শান্তির বার্তা, নতুন গান নিয়ে জোর চর্চা সঙ্গীত মহলে

আরও পড়ুন- নারী ক্ষমতায়নে অসামান্য অবদান এই ২৯ মহীয়সীর, নারী দিবসেই নারী শক্তি পুরষ্কার রাষ্ট্রপতির

সূত্রের খবর, এদিন সকাল ১০ টা নাগাদ আবাসনের বাইরে প্রবল আওয়াজ পাওয়া যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে চারিপাশে। সেখানকার বাসিন্দারা গিয়ে দেখতে পান একটি যুবক মাটিতে পড়ে রয়েছে। তড়িঘড়ি তাকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তারপরেও শেষ রক্ষ হয় না। ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে ওই এলাকার এক স্থানীয় বাসিন্দা বলেন, “ওই যুবককে আমরা কেউ চিনতাম না। আচমকা ভারী কিছু পড়ার শব্দ পাই। সেখানে গিয়ে দেখি এক যুবক আহত অবস্থায় কাতড়াচ্ছেন। আমরা তাঁকে জল দিই। কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়। এখানে অনেকেই কাজ করেন। তবে তারা কেউই যুবকে চিনতে পারেননি।” তবে ঘটনাটি আদপে হত্যা নাকি খুন তা নিয়েও ঘনাতে শুরু করেছে রহস্য। ওই আবাসনের কারও সঙ্গে ওই যুবকের শত্রুতা ছিল নাকি তাকে কেউ ঠেলে ফেলে দিয়েছে সেই বিষয়েও তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন- বেসরকারি কলেজেও সরকারির খরচ, ডাক্তারি পড়ুয়াদের জন্য বড় ঘোষণা কেন্দ্রের

Share this article
click me!