ভারী বৃষ্টির সম্ভাবনা কমলেও পুজোয় নাজেহাল করতে পারে বিক্ষিপ্ত বৃষ্টিপাত! জেনে নিন কি বলছে হাওয়া অফিস

মোটের ওপর আবহাওয়া শুকনোই থাকবে। সোমবার চতুর্থীতে, আকাশ সাধারণত মেঘলা। বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩১ এবং ২৫ ডিগ্রীর আশেপাশে থাকবে।

deblina dey | Published : Oct 7, 2024 1:38 AM IST

Weather News: আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে ভারী বৃষ্টিতে পূজো মাটি হওয়ার সম্ভাবনা কম। আংশিক মেঘলা আকাশ। তবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতেই পারে। এই সপ্তাহে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। কোনও কোনও জেলার দু এক জায়গায় বিক্ষিপ্তভাবে বজবিদ্যুৎসহ হালকা বৃষ্টির সম্ভাবনা। নিম্নচাপ শক্তি হারালেও সক্রিয় মৌসুমী অক্ষরেখা। বর্ষা তার বিদায় বেলায় হালকা দাপট দেখিয়ে চলেছে।

দশ থেকে বারো অক্টোবরে বঙ্গ থেকে বর্ষার বিদায় নিতে পারে। আবহাওয়া দপ্তর জানিয়েছে আজ সাত অক্টোবর থেকে এগারো অক্টোবর বঙ্গের জেলাগুলোতে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। মোটের ওপর আবহাওয়া শুকনোই থাকবে। সোমবার চতুর্থীতে, আকাশ সাধারণত মেঘলা। বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩১ এবং ২৫ ডিগ্রীর আশেপাশে থাকবে।

Latest Videos

গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উত্তর ভাগে শক্তিশালী ঘূর্ণাবর্ত। এছাড়া আরও একটি ঘূর্ণাবর্ত রয়েছে পশ্চিম মধ্য বঙ্গোপসাগর এবং উত্তর অন্ধপ্রদেশ উপকূল এলাকায়। রবিবার কলকাতা এবং তৎপ্বার্শবর্তী অঞ্চলে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০.১ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের চেয়ে ২.৭ ডিগ্রী নিচে। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫ .৪ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের চেয়ে ০.৪ ডিগ্রী নিচে। বাতাসে আপেক্ষিক আর্দ্রতা ছিল সর্বোচ্চ ৯৭ শতাংশ সর্বনিম্ন ৮৩ শতাংশ।

Share this article
click me!

Latest Videos

‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা
জয়নগরের 'অসুরটার' শাস্তির দাবীতে বিশাল মিছিল! হাওয়া TMC নেতারা! | Jaynagar News | Bangla News |
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
'একটা নির্লজ্জ! একদিকে RG Kar, অন্যদিকে জয়নগর, আর উনি ঢাক বাজাচ্ছেন!' | Suvendu Adhikari | Jaynagar
Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News