একুশে জুলাইয়ের মঞ্চে মমতার সঙ্গে অখিলেশ, রবিবাসরীয় কলকাতায় বড় চমক তৃণমূলের

বড় চমক থাকছে এবার একুশে জুলাইয়ের মঞ্চে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে একই মঞ্চে থাকবেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব (Akhilesh Yadav)।

Subhankar Das | Published : Jul 20, 2024 1:26 PM IST

বড় চমক থাকছে এবার একুশে জুলাইয়ের মঞ্চে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে একই মঞ্চে থাকবেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব (Akhilesh Yadav)।

নিজের এক্স হ্যান্ডেলে একথা জানালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। সূত্রের খবর, রবিবারই কলকাতায় এসে পৌঁছনোর কথা অখিলেশের। এদিকে শনিবার, রাত ৮টা নাগাদ একুশে জুলাইয়ের সমাবেশস্থল পরিদর্শন করতে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

Latest Videos

শনিবার, এক্স হ্যান্ডলে কুণাল ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে একুশে জুলাই, ধর্মতলার সমাবেশে আসছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। সূত্র মারফৎ জানা যাচ্ছে, রবিবারই হয়ত শহরে আসবেন লোকসভা ভোটে উত্তরপ্রদেশে বাজিমাৎ করা সমাজবাদী পার্টির এই নেতা।

প্রসঙ্গত, অখিলেশ যাদবের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের যথেষ্ট সুসম্পর্ক রয়েছে। এমনকি, উত্তরপ্রদেশেও ভোটের আগে অখিলেশের হয়ে প্রচারে দেখা গেছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর এই চব্বিশের লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের আগে, ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা হয় অখিলেশ যাদবের।

বিশেষত, বাংলায় মমতার মতো উত্তরপ্রদেশেও বিজেপিকে আটকে দিয়েছেন অখিলেশ। সবথেকে বড় বিষয়, যোগী আদিত্যনাথের রাজ্যে এবার প্রার্থী দিয়েছিল তৃণমূল। উত্তরপ্রদেশের ভাদোহি লোকসভা কেন্দ্রটি তৃণমূলকে ছেড়েও দেয় সমাজবাদী পার্টি। সেই আসনে দাঁড়িয়েছিলেন ললিতেশপতি ত্রিপাঠী। প্রাপ্ত ভোটের নিরিখে তিনি সেই আসনে দ্বিতীয় স্থানে শেষ করেন।

সবমিলিয়ে, এই পরিস্থিতিতে একুশের মঞ্চে অখিলেশের উপস্থিতির খবর রীতিমতো তাৎপর্যপূর্ণ। শুধু তাই নয়, একুশে জুলাইয়ের মঞ্চে পাশাপাশি মমতা-অখিলেশ জুটি যথেষ্ট ইঙ্গিতবহ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ফলে, রাজ্যে বিজেপি বিরোধী লড়াই জারি রাখার ক্ষেত্রে অখিলেশ যাদবকে সঙ্গে নিয়ে মমতা কী বার্তা দেন, সেইদিকেই এখন নজর সবার।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
'সব কিছু টাকা দিয়ে কেনা যায় না মাননীয়া' মমতাকে ফের আক্রমণ Suvendu Adhikari-র | R G Kar
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today