চ্যাংদোলা করে বিজেপি নেতাদের প্রিজন ভ্যানে তুলল পুলিশ, আরজি করের প্রতিবাদ কর্মসূচিতে হুলস্থুল শ্যামবাজার

আরজি কর হাসপাতালের ঘটনার প্রতিবাদে বিজেপির ধর্না কর্মসূচিতে পুলিশের সাথে ধস্তাধস্তি। বিজেপি নেতা-কর্মীদের অভিযোগ, তাদের শান্তিপূর্ণ প্রতিবাদে বাধা দেওয়া হয়েছে। 

Saborni Mitra | Published : Aug 16, 2024 9:29 AM IST

আরজি কর হাসপাতালের ঘটনার প্রতিবাদে বিজেপির ধর্না কর্মসূচি কলকাতার শ্যামবাজারে। বিজেপি বিধায়ক সহ অভিনেতা রাজনীতিকবীদ রুদ্রনীল ঘোষকে আটক করেছে পলিশ। শ্যামবাজার ১ নম্বর মেট্রো স্টেশনের কাছে ধর্নামঞ্চ বেঁধে প্রতিবাদ চলবে। এই কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারেরও। আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য। পরে হাজির হন রূপা গঙ্গোপাধ্যায়ও। তবে পাল্টা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ব়্যাফ নামিয়েছে।

বিজেপি নেতা কর্মীদের অভিযোগ তাঁদের শান্তিপূর্ণ প্রতিবাদে বাধা দিয়েছে পুলিশ। ইচ্ছেকৃতভাবে আটক করেছে বিজেপি নেতা কর্মীদের। বাদ যায়নি বিধায়করাও। বিজেপির অভিযোগ প্রথমে তাদের মঞ্চ ভেঙে দেওয়া হয়। প্রতিবাদ করলে পুলিশ তাদের ওপর চড়াও হয়। তারপরই পুলিশের সঙ্গে বিজেপি নেতা ও কর্মীরা ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েছে। বিজেপি নেতা উমেশ রায় সহ একাধিক নেতাকে প্রায় চ্যাংদোলা করে প্রিজনভ্যানে তুলে নিয়ে যায় পুলিশ।

Latest Videos

দীর্ঘদিন পরে বিজেপির কর্মসূচিতে উপস্থিত হলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, আরজি করে প্ল্যান করে হামলা চালান হয়েছিল। সেখানে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। আর প্রতিবাদ করলেই পুলিশ ধরপাকড় করছে। তিনি আরও বলেন, কলকাতা পুলিশ দূর্দান্ত কাজ করার ক্ষমতা রাখে। মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশকে কাজ করতে দিচ্ছে না। পুলিশকে নিজের স্বার্থসিদ্ধি করাচ্ছে। পুলিশকে তাদের কাজ করতে দেওয়া হয় না বলেও অভিযোগ করেন রূপা। উপস্থিত ছিবেন বিধায়ক অগ্নিমিত্রা পল। তিনি বলেন, আরজি করের ঘটনায় প্রভাবশালীর আত্মীয় যুক্ত। কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসছে। মুখ্যমন্ত্রী বা পুলিশ প্রশাসন কারও ওপর তাদের ভরসা নেই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |