তোয়ালে ঘিরে ভনভন করছিল মাছি, আবরণ সরাতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বৌবাজার এলাকায়

কলকাতার বৌবাজার এলাকার এই ঘটনায় তড়িঘড়ি খবর দেওয়া হয় আঞ্চলিক পুলিশ স্টেশনে। পুলিশ কর্তাদের তদন্তের ভরসা আপাতত এলাকার সিসি ক্যামেরার ফুটেজ।

Web Desk - ANB | Published : May 21, 2023 8:24 AM IST

শনিবার ভোরবেলা জঙ্গল সাফ করতে এসে সাফাই কর্মীদের চক্ষু চড়ক গাছ। রাস্তার ওপর পড়ে ছিল একটি তোয়ালে। কিন্তু, সেই তোয়ালে ঘিরে এত মাছি ভনভন করছে কেন! এই কৌতূহলেই তোয়ালেটি তুলতে যান ওই কর্মীরা। আবরণ সরে যেতেই ছড়িয়ে পড়ল চাঞ্চল্য। কলকাতার বৌবাজার এলাকার এই ঘটনায় তড়িঘড়ি খবর দেওয়া হল আঞ্চলিক পুলিশ স্টেশনে। পুলিশ কর্তাদের তদন্তের ভরসা আপাতত এলাকার সিসি ক্যামেরার ফুটেজ।

বৌবাজার থানা এলাকার বো- ব্যারাক এলাকার ১৩ নম্বর রবার্ট স্ট্রিটে শনিবার ভোরবেলা একটি তোয়ালে পড়ে থাকতে দেখেন কয়েকজন সাফাই কর্মী। সেটি দেখে সন্দেহ হওয়ায় তাঁরা সেই আবরণ সরিয়ে ফেলেন এবং দেখা যায়, তোয়ালের ভেতরে মোড়া রয়েছে এক সদ্যোজাত শিশুকন্যার দেহ। তড়িঘড়ি তাঁরাই বৌবাজার থানায় খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

হাসপাতালের চিকিৎসকরা সদ্যোজাত শিশুটিকে ‘মৃত’ বলে ঘোষণা করেন। তাঁরা এও জানান যে, এই শিশুকন্যার বয়স দুই থেকে তিন দিনের বেশি হবে না। কীভাবে তার মৃত্যু হল এবং কে বা কারা শিশুটির মৃতদেহ রাস্তার ওপরে ফেলে চলে গেল, তার খোঁজ করছে পুলিশ। স্থানীয় মানুষজন পুলিশকে জানিয়েছেন যে, শুক্রবার রাতের দিকে ওই এলাকায় একজন অচেনা মহিলাকে তাঁরা ঘোরাফেরা করতে দেখেছিলেন। সেই মহিলাই এই কর্মকাণ্ডে জড়িত রয়েছেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। উপযুক্ত কোনও প্রমাণ না থাকায় আশেপাশের হাসপাতালগুলিতে খোঁজ চালানো হচ্ছে। এই ক্ষেত্রে এলাকায় বসানো সি সি ক্যামেরার ফুটেজ একটি বড় ভূমিকা নিতে পারে। ফুটেজ দেখে শিশুর মৃতদেহ কে ফেলে গেল, তা চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। 

একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, কীভাবে এই সদ্যোজাত শিশু কন্যার মৃত্যু হল, তার মৃত্যুটি আদৌ স্বাভাবিক, নাকি তাকে খুন করা হয়েছে, সেই বিষয়টি বোঝা যাবে ময়না তদন্তের পরেই। আপাতত ওই সদ্যোজাতের দেহ পোস্ট মর্টেমের জন্য পাঠানো হয়েছে। 

আরও পড়ুন- 
Cheeni 2: ‘চিনি’-র সাফল্যের পর ‘চিনি ২’, মধুমিতা আর অপরাজিতার মেলবন্ধন বুনছেন মৈনাক ভৌমিক
দ্রুত গতিতে এগোচ্ছে রাম মন্দির নির্মাণের কাজ, ২০২৩-এর ডিসেম্বরেই খুলছে গর্ভগৃহ, দেখুন ভিডিও প্রতিবেদন-পর্ব ১

Madan Mitra: ‘মদনদা তৃণমূলে ছিলেন, আছেন ও থাকবেন’, ভুল বোঝাবুঝি মেটালেন কুণাল ঘোষ

Share this article
click me!