RG Kar-কাণ্ডে CBI খতিয়ে দেখছে সঞ্জয়ের ফোন আর সিসিটিভি ফুটেজ, প্রাক্তন অধ্যক্ষ-সহ তলব তিন জনকে

আরজি কর-কাণ্ডে তদন্তভার গ্রহণের পর থেকেই তৎপর সিবিআই। ধৃতের ফোন, সিসিটিভি ফুটেজ, যোগাযোগের তালিকা সহ নানান দিক খতিয়ে দেখা হচ্ছে। এই মামলায় আরও কেউ জড়িত কিনা তা জানতে তদন্তে নেমেছে তদন্তকারী সংস্থা।

Saborni Mitra | Published : Aug 15, 2024 1:20 PM IST

110
RG Kar-কাণ্ডে সিবিআই

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের নির্দেশে আরজি কর-কাণ্ডে তদন্তভার গ্রহণ করেছিল সিবিআই। ইতিমধ্যেই তদন্ত কিছুটা এগিয়েছে। এদিন সিবিআই এর একটি দল নির্যাতিতার বাড়িতেও গিয়েছিল।

210
সিবিআই-এর নজরে

সিবিআই-এর নজরে আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয় রাইয়ের দিকে। সঞ্জয়ের সঙ্গে কাদের ভাব ছিল, কাদের সঙ্গে যোগাযোগ ছিল, বৃহস্পতিবার রাতে সঞ্জয় কোথায় কোথায় গিয়েছিল - সবকিছু ক্ষতিয়ে দেখছে সিবিআই।

310
ধৃতের ফোন নিয়ে তদন্ত

সিবিআই সূত্রের খবর, ধৃতের ফোনের লোকেশন ও নামের তালিকা খতিয়ে দেখা হচ্ছে। অনলাইনে সঞ্জয় কাকে কাকে কী কী বার্তা পাঠিয়েছে তাও দেখা হচ্ছে। ফোন করে কাউকে সঞ্জয় কিছু বলেছিল কিনা তাও নজর দিচ্ছে সিবিআই।

410
সঞ্জয় রাইয়ের যোগাযাগ

সিবিআই-এর কাছে খবর রয়েছে হাসপাতালে যথেষ্ট প্রভাবশালী ছিল সঞ্জয় রাই। হাসপাতালের সর্বত্রই ছিল অবাধ বিচরণ। হাসপাতালের অনেকের সঙ্গে তার ঘনিষ্টতা ছিল। তাদের সকলকেই জিজ্ঞাসাবাদ করতে পেরে সিবিআই। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

510
সিসিটিভি ফুটেজ

আদালতের নির্দেশে ইতিমধ্যেই হাসপাতালের সিসিটিভি ফুটেজ হাতে এসেছে সিবিআই-এর তাও খতিয়ে দেখতে শুরু করেছে। সূত্রের খবর বৃহস্পতিবার রাত ১১টায় সঞ্জয়কে হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছে।

610
সেমিনার হলে অল্প সময়

সিবিআই সূত্রের খবর সেমিনার হলের দিকে যাওয়ার মাত্র ৩০-৩৫ মিনিট পরে আবার সঞ্জয়কে বেরিয়ে আসতে দেখা যায়। প্রবেশের সময় হেডফোন থাকলেও বেরিয়ে আসার সময় ছিল না।

710
সঞ্জয় সিবিআই হেফাজতে

সিবিআই ইতিমধ্যেই সঞ্জয় রাইকে হেফাজতে নিয়েছে। সূত্রের খবর তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

810
তিন জনকে তলব

এই মামলায় ইতিমধ্যেই তিন জনকে তলব করা হয়েছে। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সূত্রের খবর সঞ্জয়ের সঙ্গে তিন জনের যোগাযোগ খতিয়ে দেখছে পুলিশ।

910
নিহত নির্যাতিতার বাড়িতে সিবিআই

আরজি কর কাণ্ডে নিহত চিকিৎসক তরুণীর বাড়িতে বৃহস্পতিবার যায় সিবিআই-এর একটি দল। তদন্তের স্বার্থে বাবা - মা ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে। রাতে পড়ুয়া যাদের যাদের সঙ্গে কথা বলেছেন তাও খতিয়ে দেখছে সিবিআই।

1010
প্রাক্তন অধ্যক্ষকে তলব

আরকি করকাণ্ডে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকেও তলব করেছে সিবিআই। শুক্রবার তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর সঙ্গে দুই আধিকারিককেও তলব করা হয়েছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos