আরজি কর হাসপাতালে কারা কেন তাণ্ডব চালিয়েছিল? রহস্যের জট খুলতে মরিয়া পুলিশ- উঠছে দুটি তত্ত্ব

আরজি কর হাসপাতালে রাতের অন্ধকারে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। হামলাকারীদের পরিচয় এখনও রহস্য, যদিও পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনায় রাজনৈতিক তরজাও শুরু হয়েছে।

Saborni Mitra | Published : Aug 15, 2024 12:15 PM IST

110
রাতের অন্ধকারে হাসপাতালে তাণ্ডব

রাতের অন্ধকারে আরজি কর হাসপাতালে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। হাসপাতালে তাণ্ডবের সঙ্গে আন্দোলনকারী পড়ুয়াদের মারধর করা হয় বলও অভিযোগ। পুলিশকেও মারধর করা হয় বলে অভিযোগ।

210
হামলাকারী কারা?

হামলাকারী কারা - তা এখনও স্পষ্ট নয় কলকাতা পুলিশের কাছে। যদিও হামলাকারীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ইতিমধ্যেই হামলাকারীদের কয়েকজনের ছবি প্রকাশ করেছেন। যা হতকাল শ্যুট করা হয়েছিল আরজি কর হাসপাতালের সামনে।

310
পুলিশ সূত্রের খবর

এখনও পর্যন্ত কলকাতা পুলিশের সূত্রের খবর, যত তাণ্ডবকারীর ছবি প্রকাশ করেছে তার বেশিরভাগই বেলগাছিয়া বস্তির। স্থানীয়ভাবে তাদের নাম বেলবস্তি।

410
রতনবাবুর ঘাট

পুলিশের একটি অংশের অনুমান,কিছু দুষ্কৃতী এসেছিল রতনবাবুর ঘাট সংলগ্ন এলাকা থেকে।

510
কতজন দুষ্কৃতী

পুলিশের অনুমান সবমিলিয়ে প্রায় ৩০-৪০ জন দুষ্কৃতী হামলা চালিয়েছিল আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

610
আধ ঘণ্টার তাণ্ডব

কলকাতা পুলিশ সূত্রের খবর, পুলিশের সামনেই প্রায় আধ ঘণ্টা ধরে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। মারধর করে আন্দোলনকারী ও পুলিশকে।

710
কারা এনেছিল

আরজি কর হাসপাতালে তাণ্ডবকারী দুষ্কৃতীদের কারা এনেছিল- তা নিয়ে এখনও রহস্য রয়েছে। পুলিশের কাছে স্পষ্ট নয়। যদিও এই নিয়ে সিপিএম,কংগ্রেস, বিজেপি- প্রত্যেকটি রাজনৈতিক দলই একে অপরের দিকে দায় ঠেলতে ব্যস্ত।

810
মেয়েদের রাত দখল কর্মসূচি

বুধবার গোটা রাজ্য জুড়েই মেয়েদের রাত দখল কর্মসূচি চলছি। সেই কর্মসূচির সময়ই হামলা হয় আরজি কর হাসপাতালে। উঠছে দুটি তত্ত্ব।

910
সিপিএম-এর দাবি

সিপিএম -এর বক্তব্য শান্তিপূর্ণ কর্মসূচিকে কলঙ্কিত করতেই তৃণমূল লোক ঢুকিয়েছিল। সেই সময়ই হাসপাতালের ভিতরে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা।

1010
তৃণমূলের পাল্টা বক্তব্য

তৃণমূল কংগ্রেসের যুক্তি আরজি কর-কাণ্ডে এমনিতেই তৃণমূল কোনঠাসা। দলের নাম আরও খারাপ করতেই সিপিএম বিজেপি আঁতাত করে এই হামলা চালিয়েছে। তৃণমূলের অনেকেই বলছে এই ঘটনাকে কেন্দ্র করে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়েই এই হামলা চালিয়েছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos