আরজি কর কাণ্ডে তৃণমূল বিধায়কের বাড়িতে CBI তল্লাশি দুপুর থেকে, নজরে সুদীপ্ত রায়ের নার্সিংহোমও

আরজি কর হাসপাতালে চিকিৎসক খুন ও ধর্ষণের ঘটনার তদন্তে তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোমে তল্লাশি চালালো সিবিআই। রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসেবে সুদীপ্ত রায়ের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে।

Saborni Mitra | Published : Sep 12, 2024 9:22 AM IST / Updated: Sep 12 2024, 02:59 PM IST

আরজি কর হাসপাতাল -কাণ্ডে এবার সরাসরি জড়িয়ে যেতে বসেছে তৃণমূল কংগ্রেসের নাম। বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেস বিধায়ক সুদীপ্ত রায়ের বাড়িতে হানা দিল সিবিআই। বৃহস্পতিবার দুপুর ১টায় সিবিআই-এর অপরাধদমন শারার একটি দল সিঁথির মোড় সংলগ্ন বিটি রোডের বাড়িতে হানা দেয়। বিধায়কের বাড়ির লাগোয়া একটি নার্সিংহোমেও হানা দেয়। সূত্রের নার্সিংহোমের মালিকও তৃণমূল কংগ্রেস বিধায়ক। তবে কী কারণে শাসকদলের বিধায়কের বাড়ি ও নার্সিংহোমে সিবিআই হানা দিচ্ছে তা স্পষ্ট করে নি সিবিআই। তবে সূত্রের খবর, আরজি কর হাসপাতালের চিকিৎসক খুন ও ধর্ষণের ঘটনার তদন্ত এগিয়ে নিয়ে যেতেই এই তল্লাশি অভিযান। সূত্রের খবর সুদীপ্ত রায়ের বয়ানয়ও রেকর্ড করা হতে পারে।

সুদীপ্ত রায় তৃণমূল কংগ্রেসের শ্রীরামপুরের বিধায়ক। তিনি আরজি কর হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যআন। পাশাপাশি রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের সদস্য ও ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের প্রাক্তন সভাপতি। এদিন সিবিআই যখন তাঁর বাড়ি ও মালিকানাধীন নার্সিংহোমে তল্লাশি অভিযান চালাচ্ছে তখন দুটি সম্পত্তি ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

Latest Videos

সিবিআই সূত্র্র খবর , আরজি কর হাসপাতালের ধর্ষণ ও খুনের ঘটনার তদন্ত এগিয়ে নিয়ে যেতেই এই তল্লাশি অভিযান। চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটমায় রোগী কল্যাণ সমিচির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের ভূমিকা কী ছিল সেটাই খতিয়ে দেখতে এই তল্লাশি। সূত্রের খবর তিন সিবিআই আধিকারিক সুদীপ্ত রায়কে জেরা করছে। খতিয়ে দেখা হচ্ছে তাঁর বাড়ি ও নার্সিংহোমের নথিগুলি।

গত ৯ আগস্ট আরজি কর হাসপাতালের সেমিনার রুম থেকে উদ্ধার হয়েছিল এক তরুণী চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করা হয়েছে। কিন্তু খুনের মোটিভ এখনও স্পষ্ট নয় তদন্তকারীদের কাছে। অন্যদিকে খুনের প্রমাণ লোপাটের অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam