'রেপ-টেপ তো সব জায়গাতেই হয়'! - ফের ডোনা গঙ্গোপাধ্যায়ের মন্তব্যে বিতর্কের ঝড়

আরজি কর কাণ্ড প্রসঙ্গে মুখ খুলে নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় বললেন, 'রেপ-টেপ সব জায়গাতেই হয়ে থাকে…'।

Parna Sengupta | Published : Sep 10, 2024 4:25 AM IST / Updated: Sep 10 2024, 09:59 AM IST

আর আন্দোলন না করার বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরেই হয়ত চোখ খুলে গিয়েছে সমাজের একাংশ শিল্পীর। ক্যামেরার সামনে হাসি হাসি মুখে সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলি যা বললেন, তা সারমর্ম সেরকমই দাঁড়ায়।

কী বললেন ডোনা ?

Latest Videos

আরজি কর কাণ্ড প্রসঙ্গে মুখ খুলে নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় বললেন, 'রেপ-টেপ সব জায়গাতেই হয়ে থাকে…'। সোমবার বিকেলে বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসের উদ্যোগে বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে পাওয়া গেল প্রথিতযশা নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়কে। এদিনের নিত্য উৎসবের শুভ উদ্বোধনের পাশাপাশি বর্ধমানবাসীর সামনে 'তাসের দেশ' নৃত্যনাট্য পরিবেশন করেন ডোনা ও তাঁর দীক্ষা মঞ্জরির ছাত্রছাত্রীরা।

তবে অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হতেই বেফাঁস ডোনা। এদিন সুপ্রিম কোর্টে তরফে জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার যে নির্দেশ দেওয়া হয়েছে সেই প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল ডোনাকে। তিনি জবাবে বলেন, 'এতলোক অসুস্থ হয়ে যাচ্ছে, অনেকে প্রাণ হারাচ্ছে। লোকের অসুস্থতা তো আর কমছে না। এটা তো আমাদের কর্তব্য। যেটা হয়েছে, রেপ-টেপ সব জায়গাতেই হয়। কিন্তু বাংলার মতো এত প্রতিবাদ কোথায় হচ্ছে?'

ডোনা আরও বলেন, 'এটা তো আমাদের গর্ব বাংলার যে সব মানুষ প্রতিবাদ করছে। একদিকে ব্যাপারটা দুঃখের, তবে সব শ্রেণির মানুষ এসে প্রতিবাদ করছে। আমরা আজকেও তাসের দেশ করলাম, সেটাও একটা রবীন্দ্রনাথের প্রতিবাদের সুর। আশা করছি তাড়াতাড়ি জাস্টিস পেয়ে যাবে'।

দেখতে দেখতে আরজি করের চিকিৎসক তরুণীর মৃত্যুর একমাস! সুপ্রিম রায়ে অনেকেই হতাশ। তবে থামছে না প্রতিবাদ! গোটা বাংলা এক স্বরে বলছে 'জাস্টিস অফ আরজি কর'। পথে নেমে প্রতিবাদে সামিল হয়েছেন সমাজের সব স্তরের মানুষ। আরজি করের নারকীয় ধর্ষণ ও খুনের ঘটনাকে সপ্তাহ তিনেক আগে 'বিচ্ছিন্ন ঘটনা' বলে বিতর্কে জড়িয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal