বৃহস্পতিবার ভোরে সন্দীপ ঘনিষ্ঠদের বাড়ি-অফিসে ইডির হানা, তদন্তে সক্রিয় ইডি

সন্দীপ ঘনিষ্ঠদের বাড়িতে হানা দিল ইডি। টালা এলাকায় চন্দন লৌহের ফ্ল্যাটে হানা দিয়েছে ইডি। জানা গিয়েছেস আর্থিক দুর্নীতির তদন্তেই তল্লাশি চালানো হচ্ছে।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2024 3:30 AM IST / Updated: Sep 12 2024, 10:09 AM IST

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টা নাগাদ সন্দীপ ঘনিষ্ঠদের বাড়িতে হানা দিল ইডি। টালা এলাকায় চন্দন লৌহের ফ্ল্যাটে হানা দিয়েছে ইডি। সঙ্গে কালিন্দী হাউজিং এস্টেটেও হানা দেয় ইডি। জানা গিয়েছে, আর্থিক দুর্নীতির তদন্তেই তল্লাশি চালানো হচ্ছে। চন্দন লৌহ আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত সকলের কাছে।

আরজি কর হাসপাতালে চিকিৎসক পড়ুয়াকে ধর্ষণ করে খুনের ঘটনায় আঁচ মিলেছে দুর্নীতির। সরকারি হাসপাতালের ভিতর হয়েছে একাধিক দুর্নীতি। এই কারণে গ্রেফতার হন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করেছে সিবিআই। তাঁর বাড়িতে হয়েছে তল্লাশি।

Latest Videos

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টা নাগাদ টালা এলাকায় চন্দন লৌহের ফ্ল্যাটে হানা দেয় ইডি। আর্থিক দুর্নীতির তদন্ত চলছে। চন্দন লৌহ সন্দীপ রায়ের ঘন্ঠি। আরজি করে তাঁর একটি ফুড স্টল আছে। বেআইনি ভাবে চন্দন লৌহকে সেই স্টলের টেন্ডার পাইয়ে দিয়েছিল সন্দীপ। এছাড়াও আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে চন্দন লৌহের। এর আগেও চন্দন লৌহকে তলব করেছিল পুলিশ। এবার তার বাড়িতে তল্লাশি তলল। হানা দিল ইডি।

এছাড়া কালিন্দী হাউজিং এস্টেটেও হানা দিয়েছে ইডি। সেখানে আছে অকটেন মেডিকেল অফিস। দেবদত্ত চ্যাটার্জ্জি নামে এক ব্যক্তি ওই অফিসের মালিক। সার্জিকাল মেশিন সাপ্লাই-র কাজ করে অকটেন মেডিক্যাল। এই কোম্পানির থেকে আরজিরপ বেশ কিছু মেশিন কিনেছিল। সেগুলো বাজার দর থেকে বেশি দামে কেনা হয়েছিল।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024