'আমার বোনের দোষীরা তো এখনও সাজা পেল না!' আর জি করের পাশে হাথরসের পরিবার

আর জি কর মেডিক্যাল কলেজে নির্যাতনের শিকার তরুণী চিকিৎসকের পরিবারের পাশে দাঁড়িয়েছে হাথরসের গণধর্ষণ ও খুনের শিকার তরুণীর পরিবার। হাথরসের ঘটনার স্মৃতি উসকে দিয়েছে আর জি করের ঘটনা, বিচার পাওয়ার আশায় দুই পরিবারেরই লড়াই অব্যাহত।

Soumya Gangully | Published : Sep 9, 2024 2:58 AM IST / Updated: Sep 09 2024, 09:13 AM IST

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নির্যাতনের শিকার হওয়া তরুণী চিকিৎসকের পরিবারের পাশে উত্তরপ্রদেশের হাথরসে গণধর্ষণের পর খুন হওয়া তরুণীর পরিবার। নিজেরা ভালোভাবেই জানেন, এরকম সময়ে ঠিক কী হয়, সেই কারণে আর জি কর মেডিক্যাল কলেজে ধর্ষণের পর খুনের ঘটনায় তরুণী চিকিৎসকের বাবা-মায়ের মনের অবস্থা ভালোভাবেই বুঝতে পারছেন হাথরসে নির্যাতিতার পরিবারের সদস্যরা। চার বছর পরেও হাথরসের ঘটনায় বিচার পায়নি নির্যাতিতার পরিবার। সেই ঘটনারও তদন্ত করেছিল সিবিআই। আর জি করের ঘটনারও তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। হাথরসের ঘটনার কিনারা করতে না পারা সিবিআই এবার আর জি করের ঘটনায় অপরাধীদের চিহ্নিত করতে পারবে কি না, সে ব্যাপারে সংশয়ে হাথরসে নির্যাতিতার পরিবার।

আর জি করের পাশে হাথরস

Latest Videos

হাথরসে নির্যাতিতার দাদা বলেছেন, ‘আমার বোনের উপর নির্যাতন চালানোর পর খুনের ঘটনার তদন্ত করেছে সিবিআই। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনারও তদন্ত করছে সিবিআই। আমার বোনের উপর যারা অত্যাচার করেছে, তারা এখনও সাজা পেল না। আশা করি আর জি করের ঘটনায় দ্রুত ন্যায়বিচার পাওয়া যাবে।’

কী অবস্থায় হাথরসে নির্যাতিতার পরিবার?

হাথরসে নির্যাতিতার ভাই বলছেন, 'চার বছর কেটে গেল। আমরা এখনও বিচার পেলাম না। আমার বোনের উপর অত্যাচারের ঘটনায় অভিযুক্তরা আদালতের রায়ে ছাড়া পেয়ে গিয়েছে। ওরা সব কাজ করছে, ঘুরে বেড়াচ্ছে। কিন্তু আমাদের সিআরপিএফ-এর নজরদারিতে থাকতে হচ্ছে। আমরা কোনও কাজ করতে পারছি না।' এলাহাবাদ হাইকোর্টের রায়ের পরেও চাকরি পাননি হাথরসে নির্যাতিতার ভাই, দাদা। তাঁরা অন্যত্র বাড়ি করতে পারেননি। ফলে চরম দুর্দশায় দিন কাটছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

খুনের রাতে আরজি কর হাসপাতালে নাকি চলছিল বিশাল পার্টি! কারা কারা ছিলেন সেখানে? মিলল ভয়ঙ্কর তথ্য

RG Kar Case: কে সেই 'রহস্যময়' জুনিয়ার ডাক্তার? আরজি করে খুনের রাতে রক্ত ধুয়েছিল- খুঁজছে সিবিআই

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024