বড় খবর! আরজি কর কাণ্ডে মামলায় ফাঁসতে চলেছেন মমতা? দায়ের হল এফআইআর

‘বাংলা জ্বললে বিহার, অসম, ঝাড়খণ্ড, দিল্লি, ওড়িশা জ্বলবে’, গতকাল মমতা এমন একটি মন্তব্য করেন বলে অভিযোগ। এবার সেই মন্তব্যের প্রেক্ষিতেই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বিনীত (Vineet Jindal)।

Parna Sengupta | Published : Aug 29, 2024 10:48 AM IST / Updated: Aug 29 2024, 04:27 PM IST

বিরাট খবর! এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন সুপ্রিম কোর্টের আইনজীবী বিনীত জিন্দাল। ভারতীয় ন্যায় সংহিতা অনুযায়ী, ১৫২, ১৯২, ১৯৬ এবং ৩৫৩ ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী বিনীত জিন্দাল। এদিকে, ইতিমধ্যেই আরজি কর কাণ্ডের (RG Kar Incident) পর প্রবল সমালোচনার মুখে পড়েছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী পদত্যাগের দাবিও তুলেছেন অনেকে। তবে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআরের বিষয়টি বেশ গুরুত্ব সহকারেই দেখা হচ্ছে।

গতকাল তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান থেকে মমতা (Mamata Banerjee) বলেন, ‘কেউ কেউ ভাবছেন, এটা বাংলাদেশ। মনে রাখবেন, বাংলায় যদি আগুন লাগান, অসমও থেমে থাকবে না, বিহারও থেমে থাকবে না না, উত্তর পূর্বও থেমে থাকবে না, উত্তর প্রদেশও থেকে থাকবে না, ঝাড়খণ্ডও থেমে থাকবে না, ওড়িশাও থেমে থাকবে না আর দিল্লিও থেমে থাকবে না’।

Latest Videos

বুধবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর করা এই মন্তব্য ঘিরেই বিতর্কের সূত্রপাত। ‘বাংলা জ্বললে বিহার, অসম, ঝাড়খণ্ড, দিল্লি, ওড়িশা জ্বলবে’, গতকাল মমতা এমন একটি মন্তব্য করেন বলে অভিযোগ। এবার সেই মন্তব্যের প্রেক্ষিতেই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বিনীত (Vineet Jindal)।

 

 

এখানেই না থেমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ‘আপনার দলকে দিয়ে আগুন লাগাচ্ছেন? আমরা আপনার চেয়ারটা টলমল করে দেব’। মমতার এই মন্তব্য ঘিরেই দেখা দিয়েছে তুমুল বিতর্ক। গতকালই এই নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখে মমতার (Mamata Banerjee) বিরুদ্ধে নালিশ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। এবার সোজা এফআইআর করে দিলেন আইনজীবী বিনীত জিন্দাল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today