Breaking News: কুণ্ডলী পাকানো ধোঁয়ায় ঢেকে গেছে চারপাশ, কলকাতার আনন্দপুরে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড

স্তূপ করে রাখা চামড়া, রবার, বাঁশের জঞ্জালের মধ্যে আগুন লেগে যায়। ঘোর কালো ধোঁয়ায় ঢেকে যায় দক্ষিণ কলকাতার আনন্দপুর চত্বর।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 1:13 PM IST / Updated: Mar 10 2023, 07:04 PM IST

কলকাতায় আবার অগ্নিকাণ্ডের আতঙ্ক। শুক্রবার আনন্দপুরে আগুন লেগে কালো ধোঁয়ায় ঢেকে গেল গোটা এলাকা। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আঞ্চলিক বাসন্দা থেকে শুরু করে পথচলতি জনতার মধ্যে।

এদিন বিকেল নাগাদ ইএম বাইপাস সংলগ্ন ওই এলাকায় ভয়াবহভাবে কুণ্ডলী পাকিয়ে গাঢ় ধোঁয়া উঠতে দেখা যায়। বহু দূরদূরান্ত থেকে ওই ধোঁয়া নজরে আসে। এলাকার একটি বেসরকারি হাসপাতালের কাছাকাছি খোলা জায়গায় স্তূপ করে রাখা ছিল চামড়া, রবার, বাঁশ সহ বিপুল পরিমাণ জঞ্জাল। সেই জঞ্জালেই এদিন আগুন লেগে যায় এবং আতঙ্কের সৃষ্টি হয়। এর পাশাপাশি অনেক বহুতল ও অফিস থাকায় মুহূর্তের মধ্যে আশঙ্কায় পড়ে যান সাধারণ মানুষ।

আগুন লাগার পর পার্শ্ববর্তী বহুতল থেকে জল ও ফায়ার এক্সিটিংগুইজ়ার দিয়ে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন এলাকার নিরাপত্তারক্ষীরা। কিছুক্ষণের মধ্যে সেই আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় স্থানীয় থানার পুলিশ। প্রাথমিকভাবে অনুমান ওই খোলা জায়গায় চামড়া ও রবারের প্রচুর পরিমাণে ছাঁট থাকার কারণে সেখানে আগুন দ্রুত ছড়িয়ে পড়েছিল। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। বর্তমানে দমকলকর্মীরা সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখছেন।

আরও পড়ুন-
রাজধানীর রাস্তায় বিদেশি তরুণীর জামা ভিজিয়ে রং ঢেলে চূড়ান্ত হেনস্থা, দিল্লির পাহাড়গঞ্জের ঘটনায় দেশ জুড়ে ছিছিক্কার
সদ্য বিয়ে করা পাত্রীর সামনেই জাপটাজাপটি কাণ্ড! নববিবাহিত বরকে ছাড়তেই চাইছেন না বোরখা পরিহিতা নারী
Anubrata Mondal Breaking News: দিল্লিতে কেষ্ট-কাণ্ডে ইডির জয়, অনুব্রতকে এগারো দিনের হেফাজতে নেওয়ার অনুমতি দিল আদালত
আপনার রাশি মেষ, মীন, নাকি মিথুন? প্রত্যেকটি রাশির জাতকের রয়েছে এমন কিছু স্বভাব, যেগুলো পরিত্যাগ না করলে পড়তে হবে বিপদে

Share this article
click me!