ফের গঙ্গায় স্নান করতে নেমে মৃত্যু! বন্ধুদের সঙ্গে এসে তলিয়ে গেল এক কিশোর

ফের একবার গঙ্গায় তলিয়ে যাওয়ার ঘটনা ঘটল। মৃত্যু হল এক কিশোরের।

Subhankar Das | Published : Jul 3, 2024 12:48 PM IST / Updated: Jul 03 2024, 06:19 PM IST

ফের একবার গঙ্গায় তলিয়ে যাওয়ার ঘটনা ঘটল। মৃত্যু হল এক কিশোরের।

চার বন্ধু মিলে গঙ্গায় স্নান করতে নেমেছিল। আচমকাই তলিয়ে গিয়ে তাদের মধ্যে এক কিশোরের মৃত্যু হল। মঙ্গলবার, এই ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানার অন্তর্গত বাজেকদমতলা ঘাটে।

Latest Videos

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃতের নাম অর্জুনকুমার রাম। তাঁর বয়স ১৭ বছর। অর্জুনকুমারের বাড়ি পশ্চিম বন্দর থানা এলাকার সোনাই রোডে। অর্জুন এবং তাঁর তিন বন্ধু মিলে স্নান করতে আসে গঙ্গায়। আদিত্য মিশ্র, আশিস ঠাকুর, অর্জুনকুমার রাম এবং সুরজকুমার কামাট তারাতলার কাছে একটি বিদ্যালয়ে দশম শ্রেণি পর্যন্ত একসঙ্গেই পড়াশোনা করেছে।

সেই সূত্রেই তাদের মধ্যে পুরনো বন্ধুত্ব ছিল। নিউ আলিপুরের আশিস বর্তমানে আইটিআইয়ের ছাত্র। তাঁর কথায়, “মঙ্গলবার বেলা ১১টা নাগাদ আমরা চারজন মিলে ব্রেসব্রিজে দেখা করি। সেখান থেকেই পরে ট্রেনে করে বাবুঘাট আসি। এটাই প্রথম নয়। মাঝেমধ্যেই আমরা একসঙ্গে ঘুরতে বেরোতাম।”

আশিস আরও যোগ করেন, “এদিনও তেমনই পরিকল্পনা ছিল আমাদের। বেশ কিছুক্ষণ ঘোরাঘুরির পর আমরা বাজেকদমতলা ঘাটের ধারে ব্যাগ রাখি। তারপর গঙ্গায় স্নান করতে নামি সবাই।”

কিন্তু হটাৎ করেই ঘটে যায় এইরকম ঘটনা। আশিসের বক্তব্য, তারা যখন গঙ্গায় নামেন, তখন দুপুর প্রায় দেড়টা বেজে গেছে। চারজন প্রথমে বুক পর্যন্ত জলেই ডুব দিচ্ছিল। কিন্তু হঠাৎই আশিস এবং অন্যরা দেখেন যে, অর্জুন পাশে নেই। কোথাও দেখা যাচ্ছেনা তাঁকে।

অনেকক্ষণ খোঁজাখুঁজির পর তাঁকে দেখতে না পেয়ে, তিন বন্ধু পাড়ে উঠে স্থানীয় দোকানদার এবং পুলিশকে সব জানায়। খবর পেয়েই কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী দ্রুত পৌঁছে যায়। প্রায় আধ ঘণ্টা পর জল থেকে উদ্ধার হয় অর্জুনের দেহ। পুলিশ জানিয়েছে, চারজনের মধ্যে শুধু সুরজ সাঁতার জানত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সাতসকালে Arjun Singh-এর বাড়ি লক্ষ্য করে হামলা, কার বিরুদ্ধে অভিযোগ? দেখুন কী বলছেন তিনি
Suvendu Adhikari | 'হিন্দু সরকার হবে এখানে' দুর্গাপুজোর উদ্বোধনে গিয়ে হুঙ্কার দিলেন শুভেন্দু
আর জি করে কী কী কাণ্ড ঘটাত টিএমসিপি নেতা আশিস পান্ডে? দেখুন কী বলছেন জুনিয়র ডাক্তাররা | R G Kar Case
Nabadwip গৌরাঙ্গ সেতু পরিদর্শনে নদীয়ার জেলাশাসক ও PWD, দ্রুত সমাধানের প্রতিশ্রুতি! | Nadia News
‘আজ প্রত্যেক বাঙালির গর্বের দিন,’ Modi-কে ধন্যবাদ Sukanto Majumdar-এর, কী বললেন দেখুন