Waterlogging in Kolkata: রাতভর বৃষ্টির দাপটে জলমগ্ন কলকাতা, বুধবার সকালে গাঢ় অন্ধকারে ঢেকেছে সারা শহর

গভীর রাত থেকে ব্যাপক বৃষ্টিপাত আর বাজ পড়ার দাপটে বিপর্যস্ত শহর কলকাতা। একাধিক এলাকা জলমগ্ন হয়ে দৈনন্দিন জীবনযাত্রায় ব্যাঘাত। 

 

Web Desk - ANB | Published : Jun 28, 2023 2:55 AM IST / Updated: Jun 28 2023, 08:33 AM IST

18

রাতভর বৃষ্টির দাপটে জলমগ্ন হয়ে পড়েছে কলকাতার একাধিক এলাকা। তার সঙ্গে সমগ্র শহর ও শহরতলি জুড়ে গাঢ় অন্ধকার। বেলা ৮টাতেও শহরের রাস্তায় জোরালো আলো জ্বালিয়ে চলছে গাড়ি।

28

কলকাতায় বৃষ্টির রেকর্ড ১০০ সেন্টিমিটার ছাড়িয়ে গিয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি।

38

জলমগ্ন হয়ে গিয়েছে পার্ক স্ট্রিট, মাদুরদহ, পার্ক সার্কাস সেভেন পয়েন্ট এলাকা, কালিন্দী যশোর রোড, উলটোডাঙ্গা মুচিপাড়া অঞ্চল, বাঙ্গুর এভিনিউ, বেলেঘাটা অঞ্চল, ফুলবাগান, হরিদেবপুর, বেহালা ও পাটুলি সংলগ্ন অঞ্চলগুলি।

48

সল্টলেক সেক্টর ফাইভ সংলগ্ন এলাকাতেও মধ্যরাত থেকে প্রায় হাঁটুজল অবস্থা। জল জমেছে ই এম বাইপাস সংলগ্ন রুবি ও মুকুন্দপুর এলাকাতেও, এই এলাকায় রাস্তায় নিকাশি ব্যবস্থার কাজ হওয়ার দরুন সমগ্র অঞ্চল ব্যাপকভাবে জলমগ্ন।

58

কসবা, তোপসিয়া, ট্যাংরা, মেট্রো পলিটান বাইপাস সংলগ্ন এলাকা, কলকাতার পার্শ্ববর্তী এলাকার মধ্যে বেলঘরিয়া, বিষ্ণুপুর, আলমবাজারও জমা জলে বিধ্বস্ত।

68

আচমকা প্রবল বৃষ্টির জেরে জল জমে গেছে উত্তর কলকাতার মানিকতলা, ঠনঠনিয়ায় ও সেন্ট্রাল এভিনিউ সংলগ্ন এলাকাগুলিতেও।

78

আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, বুধবার দিনের বেলা প্রায় অধিকাংশ সময় জুড়েই আকাশ ঘন কালো মেঘে ঢাকা থাকবে। বিক্ষিপ্তভাবে ভারী থেকে অতি ভারী বৃষ্টি চলবে, তবে আজ সন্ধে থেকে আবহাওয়ায় কিছুটা বদল আসবে।

88
Share this Photo Gallery
click me!
Recommended Photos