আরশোলার কেক, নাকি, কেকের ওপর আরশোলা? JW Marriott-এর মতো খাস বেকারিতে এ কি দেখলেন অভিনেত্রী মিষ্টি সিং!

নিজের সোশ্যাল মিডিয়া পেজ থেকে টলিউড অভিনেত্রী মিষ্টি সিং একটি ভিডিও পোস্ট করেন, যাতে দেখা যাচ্ছে শহরের অন্যতম সেরা বেকারির অন্দরে আরশোলা-পোকামাকড়ের রাজত্ব।

Web Desk - ANB | Published : Apr 3, 2023 5:51 AM IST / Updated: Apr 03 2023, 11:30 AM IST

খাবার তৈরির জায়গায় হাইজিনের লেশমাত্র নেই, কলকাতায় এমন দোকান দেখা যেতে পারে রাস্তাঘাটের আনাচেকানাচে। তবে, সেসব দোকানে সাধারণ মানুষের দৈনন্দিন রোজনামচার সঙ্গে তাল মিলিয়ে সামগ্রীর দামও মানুষের ধরাছোঁয়ার মধ্যেই। কিন্তু, এই ধরাছোঁয়া পেরিয়ে একেবারে আকাশছোঁয়া যাদের দরদাম, তাদের খবর সাধারণ মানুষ সচরাচর পান না বটে, তবে পাবার আশা অবশ্যই রাখেন। সেই রকমই একটি নামী এবং দামি রেস্তরাঁ হল জে ডব্লিউ ম্যারিয়ট (JW Marriott)। এই স্বনামধন্য বিশ্ববিখ্যাত রেস্তরাঁর বেকারিতে সম্প্রতি খাবারের যা হাল দেখা গেল, তার চেয়ে কলকাতার অধিকাংশ ছোটোখাটো দোকানের পরিচ্ছন্নতাও অনেক বেশি বলে মনে করছেন নেটিজেনরা।

এই বিষয়টিই সোশ্যাল মিডিয়ায় উসকে দিয়েছেন টলিউড অভিনেত্রী মিষ্টি সিং। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি, যে ভিডিওতে দেখা যাচ্ছে, JW Marriott-এর বেকারির কেক-পেস্ট্রির ওপর গিজগিজ করছে আরশোলা এবং অন্যান্য পোকামাকড়। সমস্ত কেক, কুকিজ এবং অন্যান্য খাবারের ওপর অবাধে রাজত্ব করে চলেছে পোকার দল। এই দেখে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি সিং আশঙ্কা প্রকাশ করেছেন যে, ‘আমরা অনলাইনে খাবার অর্ডার করলেও এখান থেকেই যায় সেই খাবার। হাইজিন এখানে একেবারে শূন্য।’

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায় ১৩ লক্ষ মানুষ দেখেছেন। এরপরেই জে ডব্লিউ ম্যারিয়ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে এশিয়ানেট নিউজ বাংলা। প্রথমে হোটেলের পক্ষ থেকে টেলিযোগাযোগ মাধ্যমটি বেকারির সঙ্গে যুক্ত করে দেওয়া হয়, ভাইরাল হওয়া ওই ভিডিও সম্পর্কে প্রায় কোনও কথাই বলতে চায়নি JW Marriott Bakery, তবে, এমন একটি ভিডিও যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সে বিষয়ে অবগত থাকার কথাও জানানো হয়। ভিডিওতে রেস্তরাঁর নাম স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে, সেবিষয়ে প্রশ্ন করা হলে কার্যত নীরব থাকে বেকারি। এরপর দীর্ঘক্ষণ চুপ থাকার পর ‘পরে’ ফোন করতে বলা হয়, যদিও সেই ‘পরে’ সময়টি ঠিক কোন সময়, তা নির্দিষ্ট করে দেওয়া হয়নি। বেকারির তরফের এই নীরবতাই প্রশ্ন তুলে দেয় উপভোক্তাদের প্রতি কর্তৃপক্ষের উদাসীনতা এবং অবহেলার বিষয়ে।

JW Marriott কর্তৃপক্ষের উদাসীনতার পাশাপাশি প্রশ্ন উঠে গেল সরকারি খাদ্য দফতরের নজরদারি নিয়েও। যেসমস্ত আধিকারিকরা এই সমস্ত পাঁচতারা হোটেলের খাবারের ওপর নজরদারি করেন, তাঁদের চোখ এড়িয়ে কীভাবে এতও আরশোলা এবং পোকামাকড় স্বনামধন্য রেস্তরাঁর খাবারে ঘুরে বেরাচ্ছে, তা নিয়ে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়েছে সাধারণ মানুষের মনে। তবে, ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ করা হয় অভিনেত্রী মিষ্টি সিং-এর সঙ্গে। তিনি জানান, ‘ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে ঠিকই। তবে, তিনি সংবাদমাধ্যমের সঙ্গে এবিষয়ে কোনও কথা বলতে আগ্রহী নন।’
 

 

আরও পড়ুন-

প্রধান শিক্ষকের অনুমতি সত্ত্বেও শুভেন্দুর সভা বাতিল করল চন্দ্রকোণার স্কুলের ম্যানেজিং কমিটি, ‘সভা হবেই’ জানাল বিজেপি
Earthquake News: মধ্যরাতে থরথর করে কেঁপে উঠল মাটি, আফগানিস্তান থেকে উত্তর ভারত, পাপুয়া নিউগিনিতেও ভূমিকম্প
তরুণী মডেলদের শরীর দেখার লোভ, অ্যালার্ম ঘড়ি থেকেই ৪৮ বছর বয়সী ফটোগ্রাফারের পর্দাফাঁস

Share this article
click me!