ঢাকুরিয়ায় ধুন্ধুমার, মদের দোকানে ক্রেতা নৃশংসভাবে পিটিয়ে খুনের অভিযোগ কর্মচারীর বিরুদ্ধে

মদের দোকানে ক্রেতা খুনের ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে তা হল ঘটনা যখন ঘটেছে তখন দোকান প্রায় ফাঁকাই ছিল। একজনই ক্রেতা ছিল।

 

Saborni Mitra | Published : Jul 30, 2023 12:59 PM IST

ছুটির দিনে দুপুরে রক্তাক্ত খাস কলকাতা। ধুন্ধুমার ঢাকুরিয়ায়। মদ কেনা নিয়ে বচসার দের। এক ক্রেতাকে দোকানের মধ্যে ঢুকিয়ে খুন করে ফেলল কর্মচারী। তেমনই অভিযোগ স্থানীয়দের। এই এঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ঢাকুরিয়া। ব্যাহত হয় যান চলাচল। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় নামান হয় পুলিশ। মৃত ব্যক্তির নাম সুশান্ত মণ্ডল। এই ঘটানয় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মদের দোকানে ক্রেতা খুনের ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে তা হল ঘটনা যখন ঘটেছে তখন দোকান প্রায় ফাঁকাই ছিল। একজনই ক্রেতা ছিল। তার সঙ্গে মদের দোকানের কর্মী হাতপা নেড়ে কথা বলছিল। তাকররই ক্রেতাকে দোকানের ভিতরে ঢুকিয়ে ব্যাপক মারধর করা হয়। মারতে মারতে মাটিতে একাধিকবার ক্রেতার মাথা ঠুঁকে দেয় কর্মচারী। গুরুতর আহত অবস্থায় ক্রেতাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে জানিয়ে দেওয়া হয়।

এরপরই ঘটনাস্থলে আসে রবীন্দ্রসরোবর থানার পুলিশ। গড়িয়াহাট রোডের মদের দোকানের খুনের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ভিড় জমায় দোকানের সামনে। ব্যাহত হয় যান চলাচল। স্থানীয়দের দাবি ছিল অভিযুক্তদের তাদের হাতে তুলে দিতে হয়। স্থানীয়দের অভিযোগ পুলিশ কাউকে গ্রেফতার করেনি। কিন্তু পুলিশ জানিয়েছে এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু স্থানীয় জনতা এতটাই উত্তেজিত যে তারা কোনও কথা শুনছে না।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে তৃণমূল নেতা বৈশ্বানর চট্টোপাধ্য়ায়। তিনি দোষীদের কড়া শান্তির দাবি জানিয়েছে। তিনি বলেন নিহত সুশান্ত মণ্ডল স্থানীয় পঞ্চাননতলা এলাকার বাসিন্দা। মদ কিনতে এসেছিল। কিন্তু কী কারণে তাঁকে খুন করা হয়েছে তাও খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছে। স্থানীয়রা জানিয়েছে, সুশান্ত পেশায় গাড়ির চালক ছিল। এলাকার নির্বিবাদী বলেই পরিচিত ছিল। কিন্তু শুধুমাত্র বচসার কারণেই এক জনকে নির্মমভাবে হত্যা করা হবে তা মানতে নারাজ স্থানীয়রা। দোষীদের চিহ্নিত করে গ্রেফতার ও কড়া শাস্তির দাবিতে সরব হয়েছে স্থানীয় বাসিন্দারা।

Share this article
click me!