রাতভর রেমালের তাণ্ডব, সকাল হতেই রাস্তায় নামলেন যাদবপুরের বাম প্রার্থী সৃজন

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে বিপর্যস্ত জনজীবন। তারই মাঝে সোমবার সকালে, যাদবপুরের কাছে হালতুতে সাধারণ মানুষের সঙ্গে দেখা করেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য।

Subhankar Das | Published : May 27, 2024 6:34 AM IST / Updated: May 27 2024, 12:28 PM IST

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে বিপর্যস্ত জনজীবন। তারই মাঝে সোমবার সকালে, যাদবপুরের কাছে হালতুতে সাধারণ মানুষের সঙ্গে দেখা করেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য।

গত রাত থেকে ঝড়ের দাপটে কলকাতার নানা জায়গায় ছিঁড়েছে বিদ্যুতের তার। অনেক জায়গায় উপড়ে পড়েছে বিদ্যুতের খুঁটি। এমনকি গাছও ভেঙে পড়েছে বেশ কিছু জায়গায়। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, কলকাতা এবং পার্শ্ববর্তী জেলাগুলিতে সোমবার দুপুর পর্যন্ত দুর্যোগ চলার সম্ভাবনা রয়েছে। কলকাতায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে এবং সেইসঙ্গে ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া। এরই মাঝে যাদবপুরের বিভিন্ন প্রান্ত ঘুরে পর্যবেক্ষণ করছেন বাম প্রার্থী তথা তরুণ ছাত্রনেতা সৃজন। কথা বলছেন সাধারণ মানুষের সঙ্গেও।

সোমবার সকালে কলকাতা পৌরসভার ১০৬ নম্বর ওয়ার্ডের অন্তর্গত হালতুতে পৌঁছে যান যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য। সেই অঞ্চলের বিভিন্ন পাড়া ঘুরে দেখেন তিনি। ঐ অঞ্চলে একটি বিদ্যুতের খুঁটি বিপজ্জনকভাবে উপড়ে পড়েছে রবিবার রাতে। সেই জায়গাও ঘুরে দেখেন তিনি। সেইসঙ্গে, কথা বলেন এলাকার মানুষের সঙ্গে। গোটা এলাকায় দীর্ঘক্ষণ ধরে চলছে লোডশেডিং।

যাদবপুরের বাম প্রার্থী জানান, “রেড ভলান্টিয়াররা মানুষের পাশে আছে। অনেক মানুষ সাহায্য চাইছেন। খবর পেয়ে এখানে ছুটে এলাম। এসে দেখলাম ল্যাম্পপোস্ট উপড়ে গেছে। গাছ পড়ে আছে রাস্তায়। প্রশাসনকে আরও দ্রুত ব্যবস্থা নিতে হবে। দলমত নির্বিশেষে মানুষের পাশে থাকতে হবে এখন। প্রচুর মানুষ বিপদে রয়েছেন, চাষের ক্ষতি হয়ে গেল অনেক।”

তিনি আরও যোগ করেন, “যেভাবে ল্যাম্পপোস্ট পড়েছে, তার ফলে অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারত। আজ সারাদিন আরও কয়েকটা জায়গায় যাবো আমি। রেড ভলান্টিয়ারদের সঙ্গে নিয়ে পৌঁছে যাওয়ার চেষ্টা করছি।”

সবমিলিয়ে, নির্বাচনের মাঝেই সামাজিক দায়িত্ববোধ থেকে অঞ্চলের মানুষের কাছে পৌঁছে গেলেন তরুণ এই ছাত্রনেতা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Mamata Banerjee : 'গরুর টাকা সব থেকে বেশি খায় BJP' হঠাৎ একথা কেন বললেন মমতা! দেখুন
Rashifal Live : আজ মঙ্গলবার, কতটা মঙ্গলময় হবে ১২ টি রাশির রাশিফল! দেখুন আজকের রাশিফল
Rajeev Chandrasekhar Exclusive : 'ছেড়ে চলে যাব না, রাজনীতিকে জনসেবা হিসেবে দেখি'
Uttarpara Robbery : আজব কাণ্ড! পরপর সিসিটিভি ক্যামেরা চুরি, তাহলে কী ডাকাতির ছক? উঠছে প্রশ্ন
Kolkata Ladies Special Bus : ট্রেনের পর এবার লেডিস স্পেশাল বাস! চলবে কোন রুটে, কি কি সুবিধা? দেখুন