বাঁদরের গলায় লোহার চেন, চোখে আইশ্যাডো! নাইট ক্লাবের থিম পার্টি দেখে হতবাক স্বস্তিকা, অনিন্দ্য

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অরও অবাক হয়েছেন যে, নৈশ পার্টিতে থাকা কোনও ব্যক্তিই এই নির্মম ঘটনার একটা প্রতিবাদও করলেন না! ঘটনার তীব্র নিন্দা করেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ও। 

Web Desk - ANB | Published : Jun 18, 2023 4:52 AM IST / Updated: Jun 18 2023, 10:25 AM IST

শুক্রবার নাইট ক্লাবের নৈশ পার্টিতে থিম ছিল ‘সার্কাস’। সেই রঙ্গলীলার বলি হতে হল এক নিষ্পাপ জীবকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ঘৃণ্য ঘটনার ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। কলকাতার ক্যামাক স্ট্রিট এলাকার ‘টয় রুম কলকাতা’ নামের ওই নাইট ক্লাবের ভিডিও শেয়ার করে সরাসরি কলকাতা পুলিশকে এই ঘটনার বিরুদ্ধে অভিযোগ করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি ছোট্ট বাঁদরের গলায় একটি মোটা কালো রঙের বেল্টের সাথে বাঁধা রয়েছে লোহার চেন, সেই বাঁদরের চোখে পরানো রয়েছে নীল রঙের আই শ্যাডো (রঙিন মেক আপ)। এখানেই শেষ নয়। ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁদরটি প্রায় সংজ্ঞাহীন। অর্থাৎ, কোনও মাদক দ্রব্যও ওই অবলা জন্তুকে খাওয়ানো হয়ে থাকতে পারে, এমনটা অসম্ভব নয়।

রাত সাড়ে দশটা নাগাদ নাইট ক্লাবে এই কাণ্ড দেখতে পান এক মহিলা। গলায় চেন বাঁধা অবস্থায় একটি বাঁদর টেবিলের ওপরে নাচছিল এবং সেখানে উপস্থিত থাকা উন্মত্ত জনতা সেই প্রাণীটিকে আরও বেশি করে নাচতে বাধ্য করছিল বলে অভিযোগ করেন তিনি। এখানেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অরও অবাক হয়েছেন যে, নৈশ পার্টিতে থাকা কোনও ব্যক্তিই এই নির্মম ঘটনার একটা প্রতিবাদও করলেন না!

‘টয় রুম কলকাতা’-কে উল্লেখ করে টলি অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ‘আপনি যদি মনে করে থাকেন একটা ক্ষুধার্ত বাচ্চা বাঁদরকে ব্যবহার করলে আপনার সার্কাস থিমের পার্টিটাকে সুন্দর দেখাবে, তাহলে আমি দুঃখিত!’

এই প্রসঙ্গে ওই নাইট ক্লাবের কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে, এই ঘটনার সাথে ওই ক্লাব কর্তৃপক্ষের কোনও যোগ নেই। বাঁদরের খেলা দেখানো মাদারিরা ক্লাবের ভেতরে ঢুকে পড়ে এই কাণ্ড ঘটিয়েছে। টুইটার পোস্টের দ্বারা ঘটনার বিষয়ে অবগত হয়ে পশু নিগ্রহের মামলা রুজু করেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। বনকর্মী সহ কলকাতা পুলিশের কর্তারা গিয়ে বাঁদরটিকে উদ্ধার করেছেন। ক্লাব কর্তৃপক্ষ এবং তার ভেতরে আয়োজিত পার্টির উদ্যোক্তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।
 

 

আরও পড়ুন-

Earthquake News: থরথরিয়ে কেঁপে উঠল উত্তর-ভারত, ভূমিকম্পের জেরে প্রবল আতঙ্ক

Gold Silver Price: রবিবার কত হল সোনা-রুপোর দর, জেনে নিন আজকের লেটেস্ট আপডেট

Weather News: সারাদিন জুড়ে মেঘলা আকাশ, রবিবার থেকে বিক্ষিপ্তভাবে বৃষ্টি শুরু

Share this article
click me!