আজই শহরে কলকাতা পুলিশের হাফ ম্যারাথন, কখন থেকে স্বাভাবিক হবে যান চলাচল? দেখে নিন

শনিবার রাত থেকেই শুরু হয়েছে এই যান চলাচল নিয়ন্ত্রণ। বেশ কিছু রাস্তা বন্ধ করা হয়েছে শনিবার রাত থেকেই। যান চলাচল স্বাভাবিক রাখতে ঘুরপথে নিয়ে যাওয়া হচ্ছে গাড়িগুলোকে।

Web Desk - ANB | Published : Feb 12, 2023 4:24 AM IST

উইকেন্ডে বন্ধ থাকবে শহরের বেশ কিছু রাস্তা। রবিবার কলকাতা পুলিশের 'সেফ ড্রাইভ সেভ লাইফ ম্যারাথন'কে কেন্দ্র করে দক্ষিণ কলকাতার একাধিক রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। ফলে ছুটির দিনে ভিক্টোরিয়া হোক বা চিড়িয়াখানা, বেড়াতে যেতে খানিকটা হয়রানিতেই পড়তে হবে সাধারণ মানুষকে। শনিবার রাত থেকেই শুরু হয়েছে এই যান চলাচল নিয়ন্ত্রণ। বেশ কিছু রাস্তা বন্ধ করা হয়েছে শনিবার রাত থেকেই। যান চলাচল স্বাভাবিক রাখতে ঘুরপথে নিয়ে যাওয়া হচ্ছে গাড়িগুলোকে।

১২ ফেব্রুয়ারি রবিবার আয়োজিত হচ্ছে কলকাতা পুলিশের হাফ ম্যারাথন। পথ সুরক্ষা সপ্তাহের সমাপ্তি হিসেবেই এই ম্যারাথনের আয়োজন। পুলিশকর্মী ছাড়াঈ ম্যারাথনে যোগ দেবেন হাজার হাজার সাধারণ মানুষও। রবিবার তিন দফায় ম্যারাথন হল শহরে। ভোর ৫টা ২০ মিনিট, ৬টা ২০ মিনিট এবং ৮ টায় তিন ভাগে হল হাফ ম্যারাথন। শনি ও রবিবার কোন কোন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রিত হল? কখন খুলবে রাস্তাঘাট?

শনি ও রবিবার বন্ধ কোন কোন রাস্তা?

কোন কোন রুটে যাতায়াত করা যাবে?

রবিবার নিষেধাজ্ঞা থাকছে মালবাহী গাড়ি চলাচলে।

আরও পড়ুন - 

আমেরিকার পর এবার কানাডাতেও নজরদারি চিনের? রহস্যময় বস্তুটিকে দেখামাত্র গুলি করার নির্দেশ দিলেন জাস্টিন ট্রুডো

রবিবার কলকাতা পুলিশের হাফ ম্যারাথন, উকেন্ডে বন্ধ থাকবে শহরের একাধিক রাস্তা, দেখে নিন কোন কোন রাস্তায় নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল

শনিবার রাজ্যে জেপি নাড্ডা, পঞ্চায়েত নির্বাচনকে ফোকাস করে জোড়া জনসভা জেলায়

Share this article
click me!