Kolkata Traffic News: সকাল সকাল জরুরি কাজে বেরোচ্ছেন? ট্রাফিকের হাল-হকিকত জানাল কলকাতা পুলিশ

ইএম বাইপাস ও ভিআইপি রোডেও যানবাহনের গতি স্বাভাবিক রয়েছে। তবে, ৩০ অক্টোবর, সোমবার কলকাতায় একাধিক মিছিল ও মিটিং হবে বলে জানা গেছে।

Sahely Sen | Published : Oct 30, 2023 4:51 AM IST

শারদোৎসবের আনন্দের রেশ কিছুটা কমেছে। ছুটি কাটিয়ে চলতি সপ্তাহ থেকে পুরোদমে অফিসে ফিরছে বাঙালি। ব্যস্ত কর্মজীবনের প্রথম দিনে কেমন রয়েছে কলকাতা শহরের ট্রাফিকের হাল? কোন রাস্তায় গাড়ির চাপ বেশি বা কোন রাস্তা দিয়ে গেলে চটজলদি পৌঁছতে পারবেন গন্তব্যে? বিশদে আপডেট দিল কলকাতা ট্রাফিক পুলিশের লালবাজার কন্ট্রোলরুম। 


সোমবার সকালে, লালবাজার ট্রাফিক কন্ট্রোল রুম জানিয়েছে যে, এই মুহূর্তে শহরের যানচলাচল ব্যবস্থা সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে। কোথাও কোনও বড় ধরনের দুর্ঘটনার খবর নেই। বিমানবন্দরগামী ইএম বাইপাস ও ভিআইপি রোডেও যানবাহনের গতি স্বাভাবিক রয়েছে। তবে, ৩০ অক্টোবর, সোমবার কলকাতায় একাধিক মিছিল ও মিটিং হবে বলে জানা গেছে। 


আজ দুপুর ২টোর সময় ধর্মতলা এলাকার খাদ্যভবন চত্বরে একটি সংগঠনের জমায়েত হওয়ার সম্ভাবনা রয়েছে। আরেকদিকে, আজ দুপুর ২টোর সময় মধ্য কলকাতায় একটি মিছিল হওয়ার কথা আছে। রাজাবাজার থেকে শিয়ালদা ফ্লাইওভার হয়ে রামলীলা ময়দান পর্যন্ত এই মিছিল চলবে। পুলিশ জানিয়েছে, মিছিলে ৭০০ থেকে ৮০০ জন মানুষ জমায়েত হতে পারেন। এর কারণে দুপুর থেকে শিয়ালদা ফ্লাইওভার, এজেসি বোস রোড ও মৌলালিতে সাময়িক যানজট তৈরি হতে পারে। যান চলাচল মোটামুটি স্বাভাবিক রাখার জন্য পুলিশের তরফ থেকে পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছে লালবাজার। যানজট দীর্ঘক্ষণ ধরে স্থায়ী হবে না বলেই আশা করা হচ্ছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!