কলকাতা পুলিশ ঠিক পথেই ছিল, CBI চার্জশিট পেশ করতেই বিস্ফোরক মন্তব্য কুণাল ঘোষের

আরজি কর ধর্ষণ ও খুনের ঘটনায় ৫৮ দিনের মাথায় প্রথম চার্জশিট পেশ করল সিবিআই। চার্জশিটে শুধুমাত্র ধৃত সিভিক পুলিশ সঞ্জয় রায়ের নাম থাকলেও, অন্য কেউ জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে তদন্তকারী সংস্থা।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 11:19 AM IST / Updated: Oct 07 2024, 04:51 PM IST

110

আরজি কর খুন ও ধর্ষণ কাণ্ডের প্রথম চার্জশিট পেশ করল সিবিআই। সেখানে রইল শুধু দোষীর নাম। আরজি কর ধর্ষণের মামলার ৫৮ দিনের মাথায় সিবিআই প্রথম চার্জশিট পেশ করল।

210

সোমবার শিয়ালদহ আদালতে ৪৫ পাতার চার্জশিট দাখিল করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

310

সিবিআই সূত্রে দাবি, ডাক্তারি ছাত্রীকে ধর্ষণ-খুনের মূল মামলায় চার্জশিটে নাম রয়েছে মূল অভিযুক্ত ধৃত সিভিক পুলিশ সঞ্জয় রায়। তবে, প্রমাণ লোপাটের সঙ্গে অন্য কেউ জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করা হয়েছে এই চার্জশিটে।

410

এই নিয়ে মুখ খুললেন কুণাল ঘোষ। তৃণমূলের মিডিয়া কমিটির সদস্য কুণাল ঘোষ। এই আর জি কর কাণ্ড নিয়ে বারে বারে বিতর্ক তৈরি করেছেন তিনি। এবারও এর থেকে পিছপা হলেন না।

510

সিবিআই-র চার্জশিট পেশ করার পর রাজ্য সরকারের প্রশংসা এবং সিবিআই-র তুলোধনা করলেন কুণাল। সদ্য করলেন এক বিশেষ পোস্ট।

610

সোশ্যাল মিডিয়ায় লেখেন, যাঁরা সিবিআই চেয়েছিলেন, আজ দেখুন, মূল ধর্ষণ ও খুনের মামলায় তারা এতদিন শুধু সঞ্জয় রায়ের নামে চার্জশিট দিল, যাকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ।

710

… তদন্ত চলুক। ডাক্তারদের গোষ্ঠী রাজনীতির নাটক, নানা গল্প চলবে। হয়ত পরে অন্য নাম জুড়বে। কিন্তু, আজ মানুন, কলকাতা পুলিশ ঠিক পথেই ছিল।

810

৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয় এক তরুণী চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছিল তাঁকে। সেই ঘটনার তদন্ত চলছে দীর্ঘদিন ধরে। আজ পেশ হল তার প্রথম চার্জশিট।

910

এদিকে এই নিয়ে প্রতিবাদ চলতে চলছে দীর্ঘদিন ধরে। ন্যায় বিচারের দাবিতে পথে নেমেছিলেন সকলে। ডাক্তাররা তো বটেই সাধারণ থেকে সেলেব সকলে নেমেছেন পথে।

1010

এখনও চলছে অনশন। আজ ৮ থেকে অনশনকারী ডাক্তারদের সংখ্যা বেড়ে হল ৭।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos