আরজি কর খুন ও ধর্ষণ-কাণ্ডের প্রথম চার্জশিট পেশ CBI-এর, রইল একমাত্র অভিযুক্তের নাম

আরজি কর- কাণ্ডের প্রথম চার্জশিট গঠন করল সিবিআই। চার্জশিট নিয়ে ইতিমধ্যেই সিবিআই-এর আইনজীবী শিয়ালদহ আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সূত্রের খবর, অভিযুক্ত হিসেবে একজনেরই নাম রয়েছে চার্জশিটে।

 

Saborni Mitra | Published : Oct 7, 2024 10:09 AM IST / Updated: Oct 07 2024, 04:21 PM IST

110
আরজি কর কাণ্ডে চার্জশিট

প্রায় ২ মাসের মাথায় আরজি কর- কাণ্ডের প্রথম চার্জশিট গঠন করল সিবিআই। চার্জশিট নিয়ে ইতিমধ্যেই সিবিআই-এর আইনজীবী শিয়ালদহ আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সূত্রের খবর, অভিযুক্ত হিসেবে একজনেরই নাম রয়েছে চার্জশিটে।

210
কলকাতার বিশেষ সিবিআই আদালতে চার্জশিট দাখিল

কলকাতার বিশেষ সিবিআই আদালত, শিয়ালদহে চার্জশিট দাখিল করবে সিবিআই। ইতিমধ্যেই শিয়ালদহ কোর্টের উদ্দেশ্যে রওনা দিয়েছে সিবিআই আইনজীবী।

310
অভিযুক্ত একজনই

সিবিআই সূত্রের খবর অভিযুক্ত হিসেবে একজনের নামই রয়েছে চার্জশিটে। আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের তরুণী চিকিৎসক খুন ও ধর্ষণকাণ্ডে অভিযুক্ত একজনই।

410
অভিযুক্ত কে

সিবিআই সূত্রের খবর অভিযুক্ত হিসেবে কলকাতা পুলিশের সিভিক ভলান্টিয়ার সঞ্জয়ের রায়ের নাম দাখিল করা হয়েছে চার্জশিটে। সিবিআই সূত্রের খবর, মত্ত অবস্থায় খুন করেছে সঞ্জয়। 

510
চার্জশিটে বয়ান দাখিল

সিবিআই সূত্রের খবর, জেরায় সঞ্জয় রায় যা যা জানিয়েছে তারই নথি তুলে ধরা হয়েছে চার্জশিটে। ৯ আগস্ট আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের সেমিনার রুম থেকে উদ্ধার হয়েছিল তরুণী চিকিৎসকের নিথর দেহ।

610
৫৮ দিনের মাথায় চার্জশিট

আরজি কর হত্যাকাণ্ডের ৫৮ দিনের মাথায় চার্জশিট পে করল সিবিআই। সিবিআই সূত্রের খবর তদন্তের এখনও অনেকটাই বাকি রয়েছে।

710
আরজি করের নির্যাতিতা

৯ আগস্ট আরজি করের সেমিনার হল থেকে উদ্ধার হয় মৃতদেহ। অনুমান আগের দিন রাতে বা ভোরের দিকেই শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তবে ধর্ষণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।

810
একমাত্র অভিযুক্ত

একমাত্র অভিযুক্ত হিসেবে প্রথম থেকেই উঠেছিল সঞ্জয় রায়ের নাম। কলকাতা পুলিশ গ্রেফতার করেছিল। বর্তমানে সিবিআইএর হেফাজতে।

910
নির্যাতিতার বিচারের দাবি

আরজি করের নির্যাতিতার বিচারের দাবিতে সরব জুনিয়র ডাক্তাররা। ধর্মতলায় তারা আমরণ অনশনে বসেছেন। সঙ্গে রয়েছেন সিনিয়র ডাক্তাররা। নির্যাতিতার মা ও বাবা আন্দোলনকে পূর্ণ সমর্থন জানিয়েছে।

1010
জুনিয়র ডাক্তারের প্রতিক্রিয়া

সিবিআই-এর পেশ করা প্রথম চার্জশিট নিয়ে জুনিয়র ডাক্তারা এখনই কিছু বলতে চান না। তবে গোটা ঘটনা পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানিয়েছেন তাঁরা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos