'নিরপেক্ষ অরাজনৈতিক অভিনেত্রী', দেবলীনার স্লোগানের বিরুদ্ধে কুণাল ঘোষের তোপ

অভিনেত্রী দেবলিনা দত্তর একটি স্লোগানকে কেন্দ্র করে নতুন বিতর্কের সূত্রপাত। কুনাল ঘোষ প্রশ্ন তুলেছেন স্লোগানটির যুক্তিযুক্ততা নিয়ে। দেবলিনার স্লোগানকে 'নিরপেক্ষ' বলে কেউ কেউ সমর্থন করলেও, অনেকেই তীব্র সমালোচনা করেছেন।

deblina dey | Published : Sep 19, 2024 7:32 AM IST

সাম্প্রতিক আরজি কর কেলেঙ্কারি নিয়ে নানা প্রশ্ন তুলছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। আক্রমণ, নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। গত কয়েকদিন ধরেই তার নিশানায় রয়েছেন সেলিব্রিটিরা। স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছবির প্রচার থেকে শুরু করে মৌসুমী ভট্টাচার্যের প্রশাসন বিরোধী কথা- সবার বিরুদ্ধেই কথা বলছেন তিনি। এবার কুনালের টার্গেট অভিনেত্রী দেবলিনা দত্ত। ধর্না মঞ্চে কুণাল তার স্লোগান নিয়ে কটাক্ষ করেন।

একটি ভিডিওতে দেবলিনা দত্ত জুনিয়র ডাক্তারদের অবস্থানে গিয়ে মাইক্রোফোনে স্লোগান দিতে দেখা যায়। সেখানে অভিনেত্রীকে স্লোগানে বলতে শোনা যায়, 'পুলিশ তোমার গালে গালে, মারবো চাটি তালে তালে', 'পুলিশ তোমার গালে গালে, মারবো চাটি তালে তালে'। এই স্লোগানে কুণাল ঘোষ তার আপত্তি পোস্ট করেছেন। পুলিশ ও প্রশাসনকে প্রকাশ্যে থাপ্পড় মারা আইনসঙ্গত কিনা সে প্রশ্ন তুলেছেন তিনি। অভিনেত্রীকে 'নিরপেক্ষ অরাজনৈতিক' আখ্যা দিয়ে তাকে ঠাট্টাও করেছেন তিনি।

Latest Videos

 

 

কুণাল ঘোষের এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে কিছু মানুষ কুণালকে সমর্থন করেছেন এবং কেউ দেবলিনাকে সমর্থন করেছেন। একজন লিখেছেন, 'এটাই কি প্রতিবাদের ভাষা? এখন তাকে বয়কট করা উচিত।' আরেকজন লিখেছেন, 'এটি একটি প্রতীকী প্রতিবাদ।' এর মানেই যে পুলিশ প্রশাসনের ওপর কেউ হাত তুলবে এমনটা নয়।

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu