Narendra Modi: নরেন্দ্র মোদীর সফর, মঙ্গলবার-বুধবার বন্ধ থাকছে কলকাতার এই রাস্তাগুলি

মঙ্গলবার ও বুধবার কলকাতায় একাধিক কর্মসূচি রয়েছে নরেন্দ্র মোদীর। তাঁর এই সফর ঘিরে কল্লোলিনী তিলোত্তমায় সাজ সাজ রব। মোদীর নিরাপত্তার দিকেও নজর দিচ্ছে কলকাতা পুলিশ।

Soumya Gangully | Published : May 27, 2024 6:48 PM IST / Updated: May 28 2024, 01:14 AM IST

মঙ্গলবার ও বুধবার কলকাতায় থাকছেন নরেন্দ্র মোদী। তাঁর এই সফর ঘিরে রাজনৈতিক মহলে যেমন আলোড়ন তৈরি হয়েছে, তেমনই নিরাপত্তা ঢেলে সাজানোর জন্য কলকাতা পুলিশও বিশেষ ব্যবস্থা করছে। মঙ্গলবার ও বুধবার কলকাতার একাধিক রাস্তায় যান চলাচল বন্ধ রাখা হচ্ছে, যান নিয়ন্ত্রণ করা হচ্ছে। কলকাতার পুলিশ কমিশনার বিনীথ গোয়েল যান নিয়ন্ত্রণ সংক্রান্ত নোটিস জারি করেছেন। মঙ্গলবার উত্তর কলকাতা, মধ্য কলকাতার একাধিক রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। বুধবার মধ্য কলকাতা, উত্তর কলকাতার একাধিক রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। ফলে যাঁরা নানা কাজে মঙ্গলবার ও বুধবার মধ্য কলকাতা ও উত্তর কলকাতায় যাবেন, তাঁদের ভোগান্তি হতে পারে।

মঙ্গলবার কোন রাস্তাগুলি বন্ধ থাকছে?

Latest Videos

কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল তিনটে থেকে রাত ৯টা এবং বুধবার সকাল আটটা থেকে বেলা ১২টা বেজে ৩০ মিনিট পর্যন্ত সব ধরনের পণ্যবাহী যান চলাচল নিষিদ্ধ করা হচ্ছে। ট্রাম, হাতে টানা গাড়ি-সহ সব ধরনের যানবাহন চলাচলও নিষিদ্ধ বা নিয়ন্ত্রিত করা হচ্ছে। মঙ্গলবার ফারলং গেট-খিদিরপুর রোড-জওহলাল নেহরু আইল্যান্ড-রেড রোড-আর আর অ্যাভেনিউ-গভর্নমেন্ট প্লেস ইস্ট-এসপ্ল্যানেড রো ইস্ট-এসপ্ল্যানেড ক্রসিং-সি আর অ্যাভেনিউ-জে এম অ্যাভেনিউ-গিরিশ অ্যাভেনিউ-কে ভি ভি অ্যাভেনিউ-এন কে সাহা লেন, উদ্বোধন লেন, ভূপেন বোস অ্যাভেনিউ-শ্যামবাজার ৫ মাথার মোড়-বিধান সরণি-কলেজ স্ট্রিট-অরবিন্দ সরণি-বিডন স্ট্রিট-বিবেকানন্দ রোড-গিরিশ পার্ক ক্রসিং-বি বি গাঙ্গুলি স্ট্রিট-লালবাজার স্ট্রিট-বিবাদি বাগ পূর্ব-ওল্ড কোর্ট হাউস স্ট্রিটে যান চলাচল বন্ধ বা নিয়ন্ত্রিত হবে। বিধান সরণি সম্পূর্ণ বন্ধ থাকছে।

 

 

বুধবার কোন রাস্তাগুলি এড়িয়ে চলা ভালো?

বুধবার রাজভবন (দক্ষিণ গেট)-আর আর অ্যাভেনিউ-রেড রোড-জেনসন অ্যান্ড নিকোলসন আইল্যান্ড-খিদিরপুর রোড-১১ ফাংলং গেটে যান চলাচলে বিধিনিষেধ থাকছে। মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার বুধবার রাত ১০টা পর্যন্ত রাজভবনের কাছে কোনও ভারী পণ্যবাহী যান যেতে দেওয়া হবে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

মঙ্গলবার ফের কলকাতায় মোদী, সারদা মায়ের বাড়িতে শ্রদ্ধা জানিয়ে শুরু কর্মসূচি, আর কোথায় কোথায় যাবেন তিনি

Narendra Modi: 'মমতার হুমকিতেই দুষ্কৃতীদের সাহস বেড়ে গিয়েছে,' জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনে হামলার নিন্দায় মোদী

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update