মঙ্গলবার ফের কলকাতায় মোদী, সারদা মায়ের বাড়িতে শ্রদ্ধা জানিয়ে শুরু কর্মসূচি, আর কোথায় কোথায় যাবেন তিনি

আগামী ১ জুন শেষ দফার ভোট। উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা, ডায়মন্ড হারবার, বসিরহাট সহ বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে নির্বাচন রয়েছে সেদিন। তার আগে মঙ্গলবার তিলোত্তমার বুকে বর্ণাঢ্য রোড শো করবেন প্রধানমন্ত্রী মোদী।

Parna Sengupta | Published : May 27, 2024 12:05 PM IST

সপ্তম দফা নির্বাচনের আগে আবার প্রচারে কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে প্রচার করবেন প্রধানমন্ত্রী। সূত্র মারফৎ জানা যাচ্ছে, রোড শো শুরু হওয়ার আগে সারদা মায়ের বাড়িতে যাবেন তিনি। সেখানে কয়েকজন মহারাজের সঙ্গে দেখাসাক্ষাৎ করতে পারেন তিনি। সারদা মায়ের বাড়িতে ৪০ মিনিট মতো থাকবেন প্রধানমন্ত্রী।

আগামী ১ জুন শেষ দফার ভোট। উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা, ডায়মন্ড হারবার, বসিরহাট সহ বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে নির্বাচন রয়েছে সেদিন। তার আগে মঙ্গলবার তিলোত্তমার বুকে বর্ণাঢ্য রোড শো করবেন প্রধানমন্ত্রী মোদী। আগামীকাল সন্ধ্যায় মোদীর রোড শো শুরু হওয়ার কথা। তার ঠিক আগে ৫টা নাগাদ বাগবাজারে সারদা মায়ের বাড়িতে যাওয়ার কথা আছে।

মোদীর রোড শো বিশেষ করে তুলতে একাধিক পরিকল্পনা করা হয়েছে বলে খবর। ঢাক, আদিবাসী নৃত্যের পাশাপাশি এই সুবিশাল শোভাযাত্রার মাধ্যমে বাংলার সংস্কৃতিকে ফুটিয়ে তোলার চেষ্টা করা হবে। ২ কিমির কিছু বেশি রাস্তা ধরে এই রোড শো হবে।

এই রোড শো-য়ে দেখা যাবে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, উত্তর কলকাতার পদ্ম প্রার্থী তাপস রায়কে। ভোটের আবহে এই প্রথম বাংলার বুকে রোড শো করছেন প্রধানমন্ত্রী। সেক্ষেত্রে তাঁর রোড শো যে রুট দিয়ে যাবে তা কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হবে।

মঙ্গলবার শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি অবধি রোড শো করবেন প্রধানমন্ত্রী। জানা যাচ্ছে, পাঁচ মাথার মোড়ে নেতাজি মূর্তির সামনে থেকে এই বর্ণাঢ্য রোড শো শুরু হবে। নেতাজিকে শ্রদ্ধাজ্ঞাপন করে শুরু হবে যাত্রা। বিধান সরণী হয়ে স্বামী বিবেকানন্দের বাড়িতে গিয়ে শেষ হবে।

কলকাতায় রোড শো-য়ের পাশাপাশি উত্তর ২৪ পরগণার অশোকনগর এবং দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে সভা করার কথা আছে প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে বেরিয়ে প্রথমে বাগবাজারে সারদা মায়ের বাড়ি আসবেন তিনি। এরপর অংশ নেবেন রোড শো-য়ে। সেদিনের কর্মসূচি শেষে রাজভবনে রাত কাটাবেন। এরপর বুধবার মথুরাপুরে আর একটি সভা করতে পারেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : 'আমাকে ওরা মেরে ফেলবে, আমাকে বাঁচান' কাঁতর আবেদন বিজেপি কর্মীর
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী
Suvendu Adhikari : 'আমি যা ধরি শেষ করেই ছাড়ি, ভেবেছিল পালিয়ে যাব' শুভেন্দুর কড়া হুঁশিয়ারি!
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন