এবার নবান্ন নয়! মাত্র ১৫ জন জুনিয়র ডাক্তারকে মমতার কালীঘাটের বাড়িতে বৈঠকের আমন্ত্রণ জানালেন মনোজ পন্থ

জুনিয়ার ডাক্তারদের ডেকে পাঠান হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভাবন কালীঘাটে। সেখানেই আজ সন্ধ্যে ৬টার সময় বৈঠকে ডাকা হয়েছে ১৫ জন জুনিয়র ডাক্তারকে।

Saborni Mitra | Published : Sep 14, 2024 12:12 PM IST / Updated: Sep 14 2024, 05:57 PM IST

এবার আর নবান্ন নয়। জুনিয়ার ডাক্তারদের ডেকে পাঠান হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভাবন কালীঘাটে। সেখানেই আজ সন্ধ্যে ৬টার সময় বৈঠকে ডাকা হয়েছে ১৫ জন জুনিয়র ডাক্তারকে। মুখ্যসচিব মনোজ পন্থ ইমেল করে জুনিয়ার ডাক্তারদের পাঠান মেলের উত্তর দেন। তিনি তাঁর চিঠিতে বলেন জুনিয়র ডাক্তারদের বৈঠকের আমন্ত্রণ জানান। বলেন, তাঁদের সদর্থক উত্তরের অপেক্ষায় তারা থাকবে বলেও জানিয়েছে।

Latest Videos

'আলোচনায় বসতে চাই'। নিজেদের মধ্যে বৈঠকের পরই আন্দোলনকরী জুনিয়ার ডাক্তারদের মেল গেল নবান্নে। স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়ার ডাক্তারদের ধর্না মঞ্চে গিয়ে আবারও তাঁদের আলোচনার প্রস্তাব দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি বেরিয়ে যাওয়ার পরেই নিজেদের মধ্যে বৈঠকে বসেন জুনিয়র ডাক্তাররা। আগেই অবশ্য তারা আধ ঘণ্টা সময় চেয়ে নিয়েছিলেন। বৈঠকের পর তারা জানিয়ে দিয়েছে তারা আলোচনায় বসতে প্রস্তুত। চাইলে আজও তারা আলোচনায় বসতে পারে।

বৈঠকের পর জুনিয়র ডাক্তারদের তরফ থেকে জানান হয়, 'আমরা আলোচনায় বসতে চাই। আজকে চাইলে আজকেই। এখন চাইলে এখনই। আমাদের দাবি দাওয়া আমাদের কাছে আসল জায়গা। তা নিয়েই আমরা বসতে চাই। ' তবে তারা দ্রুত ও স্বচ্ছ আলোচনার কথাও বলেছেন। তার কিছুক্ষণ পরেই নবান্ন থেকে মেল করা হয়। মেল করেন মনোজ পন্থ। তিনি জুনিয়র ডাক্তারদের কালীঘাটের বাড়িতে বৈঠকের জন্য আমন্ত্রণ জানান।

ইমেলে জুনিয়র ডাক্তাররা জানিয়েছেন, 'এই অচলাবস্থা কাটাতে আপনার সদর্থক উত্তরের জন্য আমরা অধীর অপেক্ষায় রয়েছে। স্বচ্ছতার সঙ্গে আলোচনা আশা করছি।' তবে তাঁরা যে পাঁচ দফা দাবিতে আলোচনায় চাইছে বলেও স্পষ্ট করে দিয়েছে। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের ধর্না মঞ্চে পৌঁছে যান। সেখানেই আন্দোলনকারীদের আলোচনায় বসার কথা বলেন। আলোচনার মাধ্যমেই যে জট কাটতে পারে তাও স্পষ্ট করে দেন।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'ওই পাপিষ্ঠ মুখে দেবী দুর্গার নাম উচ্চারণ করবেন না' মমতাকে বেলাগাম আক্রমণ দেবশ্রী চৌধুরীর | R G Kar
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal