'মোদী যাক....', শেষপর্বের প্রচারে নুতন স্লোগান তুলে তৃণমূলকে তাতালেন মমতা বন্দ্যোপধ্যায়

যাদবপুরের সুলেখা মোড় থেকে গোপালনগর পর্যন্ত রোডশো করেন মমতা। এদিন যাদবপুরে রোডশো শুরুর আগেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, হাওয়া চলছে... আমি দায়িত্বহীনভাবে কথা বলি না।

 

Saborni Mitra | Published : May 30, 2024 12:32 PM IST

শেষ দফায় ভোট প্রচারে তৃণমূল কংগ্রেস নেত্রার পদযাত্রায় উপচে পড়া ভিড়। বৃহস্পতিবার শেষ পর্বের প্রচারে যাদবপুর থেকে গোপালনগর পর্যন্ত রোডশো করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেখানেই তিনি স্লোগান তোলেন 'মোদী যাক, দেশ থাক।' শনিবার ১ জুন শেষ পর্বের নির্বাচন। বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্তই ছিল ভোটের প্রচারের শেষ সময়। তারই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ ও মালা রায়ের হয়ে রোডশো করেন।

যাদবপুরের সুলেখা মোড় থেকে গোপালনগর পর্যন্ত রোডশো করেন মমতা। এদিন যাদবপুরে রোডশো শুরুর আগেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'হাওয়া চলছে... আমি দায়িত্বহীনভাবে কথা বলি না। দায়িত্ব নিয়েই বলি, সম্ভবত সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে বিজেপি আর ক্ষমতায় আসতে পারে না।' তিনি আরও বলেন, এবার বিজেপি আর ক্ষমতায় আসছে না। দেশের মূল্যবৃদ্ধি আকাশছোঁয়া। মিথ্যা কথা বলছে বলেও অভিযোগ করেন তিনি। তিনি আরও বলেন, তিনি বিনা পয়সায় রেশন দিচ্ছেন। পাল্টা কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, কেন্দ্র সরকার জিএসটির সব টাকা তুলে নেয়। রাজ্যকে কোনও টাকা দেয় না বলেও অভিযোগ করেন। তিনি আরও বলেন জল বিদ্যুৎ সবই দেয় রাজ্য সরকার। কিন্তু তার পরেও রাজ্য সরকারের বিরুদ্ধে সমালোচনা করা হচ্ছে।

Latest Videos

এদিন রোড শো-র আগে মোদীর ধ্যান নিয়েও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'প্রতিবারের ভোটের আগে কোথাও না কোথাও গিয়ে বসে পড়ে, আর ৪৮ ঘণ্টা পাবলিসিটি খায়। আপনি ধ্যান করবেন, করুন না, কেউ তো বারন করেনি। ক্যামেরা সঙ্গ নিয়ে কেন?' এরপরেই তিনি স্লোগান দেন, 'মোদী যাক দেশ থাক! মোদী যাক গণতন্ত্র থাক। মোদী যাক ছেলেমেয়েরা চাকরি পাক। মোদী যাক জিনিসের দাম কমুক।'

এই প্রসঙ্গে উল্লেখযোগ্য হল- নরেন্দ্র মোদী আগামিকাল, ৩১ জুন থেকে ১টা জুন পর্যন্ত কন্যাকুমারিকায় ধ্যান করবেন। এর আগের বছর তিনি ধ্যান করেছিলেন কেদারনাথে। তার আগেরবার মোদী গিয়েছিলেন শিবাজির দূর্গ প্রতাপগড়ে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical