"দুষ্কৃতীরা পুজোর সময় বিশৃঙ্খলা তৈরি করতে পারে", বিশৃঙ্খলা এড়াতে প্রস্তুতি নিচ্ছে কলকাতা পুলিশ

এবারের দুর্গাপুজোয় বিশৃঙ্খলার আশঙ্কা করছেন পুজো আয়োজকরা। পুলিশকে এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন সুরুচি সংঘের পুজোর প্রধান স্বরূপ বিশ্বাস। কোনও ধরনের বিশৃঙ্খলা এড়াতে পুজো আয়োজকদের সঙ্গে বৈঠক করেছে কলকাতা পুলিশ।

deblina dey | Published : Sep 26, 2024 5:04 AM IST

এবারের দুর্গা পুজোর সময় শহর জুড়ে বিশৃঙ্খলার আশঙ্কা করছেন পুজো আয়োজকরা। সুরুচি সংঘের পুজোর প্রধান স্বরূপ বিশ্বাস পুলিশকে এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। আরজি কর কাণ্ড নিয়ে তোলপাড় বাংলা। ন্যায় বিচার না হওয়া পর্যন্ত পুজো নয়। এই দাবীতে পথে নেমেছে সুশীল সমাজ।

অনেকের মতে তাই এইবারের পুজো পুলিশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আর এমন পরিস্থিতিতে কলকাতার সমস্ত পুজো কমিটির সঙ্গে বৈঠক করলেন কলকাতার পুলিশ কমিশনার মনোজ ভার্মা। এই বৈঠকে উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা । কোনও ধরনের বিশৃঙ্খলা এড়াতে পুজো আয়োজকদের সঙ্গে কথা বলেছেন পুলিশ কর্মকর্তারাও। দীর্ঘ বৈঠকে অনেক বিষয়ে আলোচনা হয়েছে। পুজোর আগে এবং অবশ্যই পুজোর দিনগুলোতে নিরাপত্তা পরিস্থিতি যাতে শান্তিপূর্ণ থাকে সে বিষয়ে আলোচনা করা হয়।

Latest Videos

স্বরূপ বিশ্বাস বলেন, কিছু সূত্র থেকে খবর আসছে যে দুষ্কৃতীরা পুজোর সময় হট্টগোল বা বিশৃঙ্খলা তৈরি করতে পারে। সিপি সাহেবকে এই কথা জানানো হয়েছে। সেই সঙ্গে বৈঠকের পর কলকাতার পুলিশ কমিশনার জানান, প্রতি বছরের মতো পুজো কলকাতায়ও হবে। মনোজ ভার্মা বলেন, সব কিছুই আমাদের আয়োজন করা হচ্ছে। কলকাতা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যেই সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলেও জানান তিনি। পুলিশ কমিশনার জানান, যে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ প্রস্তুত রয়েছে।

Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডে সিবিআই তলব সুশান্ত রায়কে, দেখুন কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar | RG Kar
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood
BJP Live : বিজেপির 'কালীঘাট চলো' অভিযান, দেখুন সরাসরি
'সিবিআই ধীরে ধীরে সব ঘুঘুর বাসা ভাঙ্গবে' আর জি কর প্রসঙ্গে মন্তব্য Debasree Chaudhuri-র | RG Kar
ভুল চিকিৎসায় মৃত্যু BJP নেত্রীর, গর্জে উঠলেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar