সোমবার থেকেই ভোল বদলে যাবে! শুরু হবে ঝড়-বৃষ্টির তাণ্ডব! আবহাওয়ার আগাম আপডেট জানুন

সপ্তাহ শুরু থেকে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। আগামীকাল থেকে আরও বাড়তে পারে বর্ষণ। ফুঁসছে ঘূর্ণাবর্ত। সোমবার থেকেই নাকি ভোল বদলে যাবে আবহাওয়ার! শুরু হবে ঝড়-বৃষ্টির তাণ্ডব! আবহাওয়ার আগাম আপডেট জানুন।

Parna Sengupta | Published : Sep 22, 2024 3:24 PM IST / Updated: Sep 22 2024, 08:55 PM IST

110

আবহাওয়া দপ্তর (Weather Update) সূত্রে খবর, মঙ্গলবার পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরির সম্ভাবনা রয়েছে।

210

তবে নিম্নচাপের জায়গাটি হবে বাংলা থেকে বহু দূরে। তাই এর খুব বেশি প্রভাব পড়বে না এ রাজ্যের জেলাগুলিতে।

310

আবহাওয়া দপ্তর সূত্রে খবর, আগামীকাল দক্ষিণবঙ্গের (South Bengal Weather) পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, মেদিনীপুর এবং দুই ২৪ পরগনা এবং দুই বর্ধমানে বিক্ষিপ্তভাবে বৃষ্টির পূর্বাভাস।

410

বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এর মধ্যে মেদিনীপুর ২৪ পরগনায় ৩০-৪০ কিমি বেগে ঝড়ো হাওয়াও বইতে পারে।

510

এরপর মঙ্গলবার উত্তর ও দক্ষিণ দুই বঙ্গেরই অধিকাংশ জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যদিও ভারী বৃষ্টি হবে না। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

610

আগামী দু-তিন দিন দক্ষিণবঙ্গের ঝাড়গ্রাম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় অধিক বৃষ্টির সম্ভাবনা। এদিকে রবিবার রাতের দিকেও দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

710

দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়ায় এদিন বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস আগেই দিয়েছিল আবহাওয়া দপ্তর।

810

আগামী ২৫ সেপ্টেম্বর উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা।

910

আগামীকাল উত্তরবঙ্গের (North Bengal Weather) অধিকাংশ জেলায় বিক্ষিপ্ত হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। কালিম্পং মালদা এবং দার্জিলিং-এ বাদ দিয়ে বাদবাকি জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

1010

আপাতত ভারী বৃষ্টির পূর্বাভাস নেই উত্তরের জেলাগুলিতে। ২৪ সেপ্টেম্বর পর্যন্ত বিক্ষিপ্ত হালকা থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos