দুর্গাপুজোতে কলকাতায় অলিম্পিক্স পদক জয়ী মনু ভাকের, জেনে নিন তাঁর যাত্রা সূচি

প্যারিস অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ী মনু ভাকের (Manu Bhaker) আসছেন কলকাতায়। এবার দুর্গাপুজোয় (Durga Puja 2024) কলকাতায় আসছেন তিনি।

Subhankar Das | Published : Oct 2, 2024 10:07 AM IST

প্যারিস অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ী মনু ভাকের (Manu Bhaker) আসছেন কলকাতায়। এবার দুর্গাপুজোয় (Durga Puja 2024) কলকাতায় আসছেন তিনি।

প্যারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024) জোড়া পদকজয়ী শ্যুটার একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন একদিনের সফরে। একাধিক পুজো মণ্ডপে যাওয়ার কথা রয়েছে অলিম্পিক্স পদকজয়ী প্রথম ভারতীয় মহিলা শ্যুটারের।

Latest Videos

জানা যাচ্ছে, আগামী শনিবার ৫ অক্টোবর, দুপুরে কলকাতায় আসবেন মনু। এরপর বিমানবন্দর থেকে সরাসরি দুপুর ৩.৩০ মিনিটে তিনি পৌঁছে যাবেন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোয়। দমকল মন্ত্রী সুজিত বসু জানিয়েছেন, “প্রতিমা দর্শন ছাড়াও ক্লাবের মহিলা ফুটবলারদের সঙ্গে দেখা করবেন তিনি। আমাদের ফুটবলারদের উৎসাহিত করবেন। আমরা মনুকে সংবর্ধনাও দেব।”

তারপর শ্রীভূমি থেকে মনু ভাকের যাবেন বাইপাসের ধারে একটি হোটেলে। সেখানে ‘তাহাদের কথা’ শীর্ষক একটি আলোচনা সভায় যোগ দেবেন অলিম্পিক্স পদকজয়ী এই ভারতীয় তারকা। তাঁকে সংবর্ধনা দেওয়া হবে সেখানে। কলকাতায় মনুর শেষ সূচিতে রয়েছে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের পুজো। বাইপাসের হোটেল থেকে বারুইপুরের পদ্মপুকুরে যাবেন।

সেখানে প্রায় ৩০ মিনিট মতো থাকার কথা প্যারিস অলিম্পিক্সে ইতিহাস গড়া শ্যুটারের। তারপর বারুইপুর থেকে সরাসরি মনু কলকাতা বিমানবন্দরে যাবেন।

ভারতের প্রথম ক্রীড়াবিদ হিসেবে প্যারিসে একই অলিম্পিক্সে জোড়া পদক জয়ের কীর্তি গড়েছিলেন তিনি। মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ পদক পান। তাছাড়া ১০ মিটার এয়ার পিস্তলের মিক্সড দলগত ইভেন্টে তাঁর এবং সরবজ্যোৎ সিংহের জুটিও ব্রোঞ্জ পায়।

গত ২০১৮ সালে শ্যুটিং বিশ্বকাপে ভারতের সর্বকনিষ্ঠ ভারতীয় হিসাবে সোনা জিতেছিলেন মনু। সেই তারকাই এবার আসছেন কলকাতায়। তায় এমনি সময়ে নয়। খোদ বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোতে। প্রায় ঠাসা সূচি নিয়ে কলকাতায় পাড়ি দিচ্ছেন মনু ভাকের।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

অভয়ার আত্মার শান্তিতে গণতর্পণ আর এস এস-এর! Nadia-র Fulia Boyra ঘাটে উপচে পড়া ভিড় | RG Kar
বৃষ্টিকে উপেক্ষা করেই চলছে তর্পন! South 24 Parganas-এর গঙ্গার ঘাটে মানুষের জনস্রোত | Durga Puja
শুভেন্দুর কোন চালে পিতৃপক্ষে পুজো উদ্বোধন করলেন না মমতা! জানালেন খোদ Suvendu Adhikari | BJP News
বড় বড় মাথারা এলো পদ্মে! নদিয়ায় আরও শক্তিশালী হল BJP | Today Nadia News
RG Kar Protest | বিচারের দাবীতে ফের রাজপথে চিকিৎসকরা | Junior Doctors Protest |