টালা থানার '(অ)সুস্থ' ওসিকে দেখতে মিছিলের ডাক আন্দোলনকারীদের, রাজপথে অভিনব প্রতিবাদ

ফের একবার রাজপথে অভিনব প্রতিবাদ। জানা যাচ্ছে, অসুস্থ হয়ে আপাতত চিকিৎসাধীন রয়েছেন কলকাতা পুলিশের (Kolkata Police) অন্তর্গত টালা থানার (Tala PS) ওসি (Officer in Charge)।

Subhankar Das | Published : Sep 7, 2024 9:07 AM IST

ফের একবার রাজপথে অভিনব প্রতিবাদ। জানা যাচ্ছে, অসুস্থ হয়ে আপাতত চিকিৎসাধীন রয়েছেন কলকাতা পুলিশের (Kolkata Police) অন্তর্গত টালা থানার (Tala PS) ওসি (Officer in Charge)।

আর এবার তাঁকে হাসপাতালে দেখতে যাওয়ার জন্য অভিনব মিছিলের ডাক দিয়েছেন আন্দোলনকারীরা। শনিবার বিকেলে, এই মিছিলের জন্য জমায়েতের ডাক দিয়েছেন তারা। যদিও প্রথমে জমায়েতের স্থান গোলপার্ক বলা হয়। কিন্তু পরে তা পরিবর্তন করা হয়েছে।

Latest Videos

আন্দোলনকারীদের কথায়, মূল জমায়েত হবে এক্সাইড মোড়ে। কোনও নির্দিষ্ট রাজনৈতিক দল নয়, পুরোটাই নাগরিকদের পক্ষ থেকে এই মিছিলের ডাক দেওয়া হয়েছে।

অন্যদিকে, এই মিছিলকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার ছড়িয়ে পড়েছে। যেখানে লেখা আছে, “সুপ্রিম কোর্টের পরের শুনানিতে উপস্থিত থাকতে হবে শুনে টালা থানার ওসি নাকি অসুস্থ? চলুন, দেখা করে আসি (অ)সুস্থ ওসির সাথে”।

আন্দোলনকারীদের দাবি, টালা থানার ওসিকে মোট ৬টি হাসপাতাল সুস্থ ঘোষণা করার পরেও, তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। এমনকি, মিছিলের উদ্যোক্তারা এও জানিয়েছেন যে, তারা জানতে পেরেছেন সেই বেসরকারি হাসপাতাল থেকে সরিয়ে ভবানীপুরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে টালা থানার ওসিকে।

ইতিমধ্যেই আর জি কর কাণ্ডে (RG Kar) টালা থানার ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। এই আবহের মধ্যেই টালা থানার ওসির হাসপাতালে ভর্তি হওয়াকে মোটেই সহজভাবে নিচ্ছেন না প্রতিবাদীরা।

তাই তারা এবার টালা থানার ওসিকে দেখতে যাওয়ার জন্য মিছিলের ডাক দিয়েছেন। অপরদিকে উদ্যোক্তাদের তরফ থেকে জানানো হয়েছে, মূলত যাদবপুর এবং ঐ এলাকা সংলগ্ন মানুষ এই মিছিলে জমায়েত করবেন। সেইসঙ্গে, কলকাতার বিভিন্ন এলাকা থেকেও অনেকে আসবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

সবমিলিয়ে, আবারও অভিনব কায়দায় আরেকটি মিছিল দেখতে চলছে কলকাতা (Kolkata)।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |