'একদম ভালো লাগত না আরজি করে যেতে'- বাবা মাকে জানিয়েছিল নির্যাতিতা! কিছুর ইঙ্গিত পেয়েছিলেন?

উঠে এল বিস্ফোরক তথ্য। নির্যাতিতার বাবা মা জানালেন গোপন কথা। তাঁরা জানালেন এমন কথা যা নির্যাতিতা তাঁদের জানিয়েছিলেন! নির্যাতিতা নাকি বলেছিলেন আরজি কর যেতে আর ভালো লাগতো না। এমন কী ঘটছিল ওই মেয়েটির সঙ্গে আরজি করে?

Parna Sengupta | Published : Aug 18, 2024 7:44 AM IST

19

নির্যাতিতা তরুণী আগে থেকেই চিকিৎসকদের টার্গেট ছিলেন বলেই অনুমান তাঁর পরিবারের। তাঁর গবেষণার কাজে বাধা দেওয়া হচ্ছিল। তাতে উর্ধ্বতন কর্তৃপক্ষের কেউ কেউ জড়িত ছিলেন বলেও গুঞ্জন ছিল।

29

নির্যাতিতার বাবা মা জানালেন গোপন কথা। তাঁরা জানালেন এমন কথা যা নির্যাতিতা তাঁদের জানিয়েছিলেন! নির্যাতিতা নাকি বলেছিলেন আরজি কর যেতে আর ভালো লাগতো না। এমন কী ঘটছিল ওই মেয়েটির সঙ্গে আরজি করে?

39

ও কি ভয় পাচ্ছিল? ও কি এমন কিছু জেনে ফেলেছিল? যার জন্য ওর চারপাশে তৈরি করা হয়েছিল ভয়ের বাতাবরণ?

49

বিগত দিনে কী ঘটছিল ওই মেয়েটির সঙ্গে তা এখনও জানা না গেলেও, তাঁর মায়ের বিস্ফোরক মন্তব্যে উঠে এল একাধিক প্রশ্ন।

59

তথ্য বেরিয়ে এসেছে নির্যাতিতার বাবার মন্তব্য থেকেও। তিনি পরিষ্কার অভিযোগ করেছেন, এই ঘটনায় ডিপার্টমেন্টের অসহযোগিতার কথা।

69

সদ্য মেয়ে হারানো বাবার প্রশ্ন, ঘটনার পর বেশ কয়েকদিন কেটে গেলেও ডিপার্টমেন্টের কেউ কেন দেখা করলো না তাঁদের সঙ্গে?

79

নির্যাতিতার বাবার প্রশ্ন মেয়ের নির্মম পরিণতির জন্য ডিপার্টমেন্টে অসহযোগিতার সঙ্গে পুলিসেরও অসহযোগিতা ছিল কেন? মিডিয়ার ওপর দোষ চাপালেই কি সব সত্যি চাপা পড়ে যায়?

89

তিনি প্রশ্ন করেছেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। কারণ সন্দীপ ঘোষ নির্যাতিতার নৃশংস হত্যার পর বারবার প্রমাণ করার চেষ্টা করছিলেন সে তাঁর মেয়ের মত। তাহলে মেয়ের এই করুণ পরিণতিতে তাঁর বাবা মায়ের পাশে দাঁড়ানোর প্রয়োজনও মনে করলেন না কেন?

99

পরিবার জানিয়েছে মন খারাপ ছিল মেয়েটার, কাজে যেতে হত, তাই যাচ্ছিল। ও হয়তো আঁচ করছিল ওর চারপাশে নখ, দাঁত বের করে সমাজের মানুষরূপি হায়নারা অপেক্ষা করেছে। অপেক্ষা করছে, সুযোগ খুঁজছে ওকে একা পেয়ে রক্তাক্ত করার। আর তাই ঘটল।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos