হাত ধরে টানতে টানতে নির্যাতিতাকে নিয়ে যাওয়া হয় সেমিনার রুমে? সিবিআইয়ের হাতে বিস্ফোরক ভিডিও!

আরজি করে ধর্ষণ ও খুনের ঘটনার একটি নার্সের মোবাইলে তোলা ভিডিও নিয়ে সিবিআই নতুন রহস্যের সন্ধানে। ওই ভিডিওতে দেখা গেছে নির্যাতিতাকে এক ব্যক্তি হাত ধরে টেনে সেমিনার রুমে নিয়ে যাচ্ছেন।

Parna Sengupta | Published : Sep 14, 2024 5:15 AM IST

আরজি কর হাসপাতালের চার দেওয়ালের মধ্যে ৮ আগস্ট রাতে ঠিক কী ঘটেছিল? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছে সকলে। চিকিৎসক ধর্ষণ, খুনের ঘটনার রহস্যভেদ করতে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। মামলা গিয়ে পৌঁছেছে সুপ্রিম কোর্টে। এরই মধ্যে মারাত্মক ভিডিও পেল সিবিআই। এই ভিডিওর পর প্রশ্ন উঠছে তাহলে কি সন্দীপ ঘোষের নির্দেশেই তরুণী চিকিৎসককে খুন ও ধর্ষণ করা হয়?

এক নতুন তথ্যের ভিত্তিতে সিবিআই তদন্তের গতি পরিবর্তন করে আরও গভীরভাবে অনুসন্ধান শুরু করেছে। এখন সিবিআই এই নতুন ভিডিও ও সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ব্যক্তির বিরুদ্ধে পাওয়া তথ্যের ভিত্তিতে তদন্তের পরিসর আরও সম্প্রসারিত করেছে এবং ধর্ষণ ও খুনের ঘটনার সাথে সংশ্লিষ্ট অন্যদেরও খুঁজছে।

Latest Videos

কী কী তথ্য জানতে পেরেছে সিবিআই

আরজি করে ধর্ষণ ও খুনের ঘটনার একটি নার্সের মোবাইলে তোলা ভিডিও নিয়ে সিবিআই নতুন রহস্যের সন্ধানে। ওই ভিডিওতে দেখা গেছে নির্যাতিতাকে এক ব্যক্তি হাত ধরে টেনে সেমিনার রুমে নিয়ে যাচ্ছেন। এই ব্যক্তি প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ বলে জানা গেছে, যিনি সাধারণত ওই বিল্ডিংয়ে আসতেন না।

তদন্তকারীরা জানিয়েছে, সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ব্যক্তি এই রাতে সন্দীপের ঘরও খুলেছিলেন এবং তিনি সিসিটিভি ফুটেজ বিকৃত করতে সহায়তা করতে পারেন।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ব্যক্তি ভিডিওতে থাকা ব্যক্তি সাধারণত ওই বিল্ডিংয়ে আসতেন না, এবং তিনি রাতে সন্দীপ ঘোষের ঘর খুলেছিলেন, যা তদন্তকারীদের কাছে সন্দেহজনক মনে হচ্ছে। ভিডিওটির বিশ্লেষণে সিবিআই কর্মকর্তারা জানতে পেরেছেন যে ওই ব্যক্তি এক্সপেরিমেন্টাল কৌশলে সিসিটিভি ফুটেজের বিভিন্ন অংশের সঙ্গে কেলেঙ্কারির চেষ্টা করতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam
'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest
Suvendu Adhikari Live: আর জি করের ঘটনার প্রতিবাদে নৈহাটিতে শুভেন্দুর মিছিল, দেখুন সরাসরি