আরজি কর কাণ্ডে কেন লালবাজারে তলব! সোশ্যাল মিডিয়ার পোস্টে জানালেন জনপ্রিয় আরজে অগ্নি

তিনি জানান তার সোশ্যাল মিডিয়া পেজে বহু পোস্ট তিনি করেছিলেন আরজি কর হাসপাতালের ঘটনা নিয়ে তার একটি পোস্টের জন্যই তলব করা হয়েছিল লালবাজারে।

 

deblina dey | Published : Aug 14, 2024 4:01 AM IST

কলকাতা ছাপিয়ে দেশজুড়ে ছড়িয়েছে এই আন্দোলন। আরজি কর হাসপাতালের মর্মান্তিক কাণ্ডে বিরাট আন্দোলনে সামিল জুনিয়র থেকে সিনিয়র চিকিৎসকরাও। সোশ্যাল মিডিয়ার পেজ ভরছে এর প্রতিবাদে। এই সবের মধ্য হঠাৎ করেই লালবাজারে তলব করা হল জনপ্রিয় আরজে অগ্নি-র। প্রথমে আরজি কর কাণ্ডে অগ্নি-কে তলব করায় বেশ ঘাবড়েই গিয়েছিলেন অনেকে। হঠাৎ করে কেন অগ্নি-কে তলব।

তলব পেয়েই সময় মতো লালবাজার পৌঁছে যান অগ্নি। সেখানে গিয়ে তিনি কথাবার্তা সেরে জানান, "এই আন্দোলনকে ভিত্তি করেই প্রচুর ভুয়ো পোস্ট বা ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সেই সব পোস্ট থেকে সবাই যেন বিরত থাকে সেই অনুরোধ করা হয়েছে লালবাজার থেকে।" তিনি জানান তার সোশ্যাল মিডিয়া পেজে বহু পোস্ট তিনি করেছিলেন আরজি কর হাসপাতালের ঘটনা নিয়ে তার একটি পোস্টের জন্যই তলব করা হয়েছিল লালবাজারে।

Latest Videos

প্রসঙ্গত, যে সেমিনার হলে ঘটেছে এই ঘটনা, সেই সেমিনার হলের পাশের দেওয়ালই ভেঙ্গে শুরু হয়েছে হাসপাতাল অথরিটির কাজ। গোটা বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এই পরিস্থিতিতে কেন কাজ শুরু করা হল? এই নির্দেশই বা কে দিল? আর এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তাল হয়ে ওঠে গোটা হাসপাতাল। এদিকে এই ঘটনার কোনও তদন্তের কিনারা করতে না পারলে ধর্ষণ ও খুনের মামলা রাজ্য পুলিশে আস্থা রাখতে পারবে না হাইকোর্ট। বুধবার বেলা ১০টার মধ্যে রাজ্য পুলিশকে মামলা সঁপে দিতে হবে সিবিআইকে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood