‘আরজি করে কী কালচার ছিল জানি, কিন্তু এখন থেকে একটা জিনিস চলবে’, বিস্ফোরক মন্তব্য হাসপাতালের নতুন সুপারের

আরজি কর নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন হাসপাতালের নতুন সুপার ডক্টর সপ্তর্ষি চট্টোপাধ্যায়। সদ্য তিনি বদলি হয়ে বাঁকুড়া থেকে কলকাতা এসেছেন। বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল পদে ছিলেন তিনি। এবার আরজি করে এসে সুপার পদে যোগ দেন।

Sayanita Chakraborty | Published : Aug 30, 2024 12:13 PM IST

আরজি করে কর্তব্যরত অবস্থায় মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় এখনও দোষীদের চিহ্নিত করতে পারেনি সিবিআই। দীর্ঘদিন ধরে চলছে তদন্ত। তাতেও মিলল না আসল দোষীদের খোঁজ। এরই মাঝে প্রকাশ্যে এসেছে বিস্তর দুর্নীতির খবর। অভিযোগের আঙুল উঠেছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে মুখ খুলেছেন অনেকেই।

এবার আরজি কর নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন হাসপাতালের নতুন সুপার ডক্টর সপ্তর্ষি চট্টোপাধ্যায়। সদ্য তিনি বদলি হয়ে বাঁকুড়া থেকে কলকাতা এসেছেন। বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল পদে ছিলেন তিনি। এবার আরজি করে এসে সুপার পদে যোগ দেন।

Latest Videos

বৃহস্পতিবার ছাত্রদের সঙ্গে উপস্থিত হয়ে বিচারের দাবি জানান। তিনি বলেন, আমি অতীত বিশ্বাস করি না। আমি ভবিষ্যতে বিশ্বাসী। আরজি করে কী কালচার চলত আমি জানি। কিন্তু, এখন থেকে একটা জিনিস চলবে। অধ্যক্ষ ও উপাধ্যক্ষর ওপর যে যেতে চাইবে তাঁকে আমায় ফেস করতে হবে। যদি আমি উপাধ্যক্ষ না হতাম তাহলে আমার গলায় একই স্বর থাকত।

তিনি বলেন, কারও চাপে আমি নত হই না। তাই আমাদের একটাই স্বর থাকবে। উই ওয়ান্ট জাস্টিস। আমরা আরজি করে এমন কিছু করব না যাতে সাধারণ মানুষের সহানুভূতি হারিয়ে যায়। আমাদের আবার এটাও দেখতে হচ্ছে যাতে পরিবার আমাদের বিপক্ষে না চলে যায়। তবে আমি শেষ একটাই কথা বলল, বিচার পাওয়ার পরই আমরা থামব। এভাবে বিস্ফোরক মন্তব্য করেন নতুন সুপার। তিনি আরজি করে কোন নিয়মেপৃর বদল আনেন দেখার। 

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024