RG Kar Protest: আবার রাজপথে জুনিয়র ডাক্তাররা? কালীপুজোর আগের দিনই বড় কর্মসূচি ঘোষণা দেবাশিস -অনিকেতদের

আরজি করের নির্যাতিতার বিচার চেয়ে আবারও রাজপথে জুনিয়র ডাক্তাররা। এবার তাঁরার অভিযান সিবিআই দফতরে। রইল বিস্তারিত কর্মসূচি।

 

Saborni Mitra | Published : Oct 28, 2024 3:43 PM IST

110
রাজপথে জুনিয়র ডাক্তাররা

আবারও রাজপথে নামেছেন জুনিয়র ডাক্তাররা। আরজি কর মেডিক্যাল কলেজের নির্যাতিতা তরুণীর বিচার চেয়েই পথে নামছেন জুনিয়র ডাক্তাররা।

210
সিবিআই দফতর ঘেরাও

এবার জুনিয়র ডাক্তাররা সিবিআই দফতর ঘেরাও অভিযান করবেন। প্রয়োজনে সেখানে ধর্নাও দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

310
আগে মশাল মিছিল

জুনিয়র ডাক্তাররা জানিয়েছেন আগেই বেলেঘাটা থেকে তাঁরা মশাল মিছিল করবেন। তারপরই যাবেন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে। সেখনেই ঘেরাও করবেন।

410
কর্মসূচির দিন

বুধবার দুপুর তিনটে সিবিআই আফিস ঘেরাও হবে।

510
কর্মসূচির কারণ

জুনিয়র ডাক্তারদের পক্ষ থেকে জানান হয়েছে তারা সিবিআই-এর দেওয়া চার্জশিট মানেন না। তাদের দাবি সঞ্জয় রায় একা এমন নারকীয় কাজ করতে পারে না। তার সঙ্গে অনেকে ছিল।

610
সিবিআই চার্জশিট

সিবিআই যে চার্জশিট পেশ করেছে সেখানে দাবি করা হয়েছে আরজি করকাণ্ডে সঞ্জয় রায় একমাত্র অভিযুক্ত। খুন ও ধর্ষণের ঘটনা সেই ঘটিয়েছে। সাপ্লিমেন্টারি চার্জশিটে নাম রয়েছে অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও ওসি অভিজিৎ মণ্ডলের।

710
আঁতাতের দাবি

পশ্চিমবঙ্গ জুনিয়র ডাক্তার ফ্রন্টের জুনিয়র ডাক্তারদের অভিযোগ কলকাতা পুলিশের সঙ্গে সিবিআই -এর সমঝতা হয়েছে । আর সেই কারণে একমাত্র সঞ্জয় রায়কেই অভিযুক্ত করা হচ্ছে।

810
কর্মসূচি নিয়ে ঐক্যমত নন

সূত্রের খবর জুনিয়র ডাক্তারদের নিজেদের মধ্যেই এক কর্মসূচি নিয়ে ঐক্যমত হয়নি। সংখ্যাগরিষ্ঠের মতেই এই কর্মসূচি নেওয়া হয়েছে। অনেকের কথায় তদন্ত সময় লাগবে। এখনই সিবিআই দফতর ঘেরাও করা ঠিক নয়।

910
দীর্ঘ আন্দোলন

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পরই তাঁরা রাজপথ ছেড়েছেন। আরজি করের নির্যতিতার বিচার সহ ১০ দফা দাবিতে ধর্মতলার ধর্নামঞ্চে ১৫ দিনেরও বেশি সময় ধরে আন্দোলন করছিলেন।

1010
আরজি কর-কাণ্ড

৯ আগস্ট আরজি করের সেমিনার হল থেকে উদ্ধর হয়েছিল তরুণী চিকিৎসকের নিথর দেহ। খুন করা হয়েছে। তরুণী চিকিৎসকের মৃত্যুর পর থেকেই উত্তাল হয়েছিল রাজ্য।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos