ক্রাইম সিন থেকে উদ্ধার মোবাইল, ঘনীভূত হচ্ছে রহস্য, আরজি কর কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

আরজি কর হত্যাকাণ্ডে নতুন মোড়। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে সিবিআই। এই মোবাইল কার এবং কেন এতদিন পরে উদ্ধার হল তা নিয়ে ঘনাচ্ছে রহস্য।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 7:41 AM IST

110

অগস্টের ৯ তারিখ আরজি কর থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের দেব। তরুণী এই চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে জানা যায়। তার দেহের পাশ থেকে একটি ব্লু টুথ ইয়ারফোন পাওয়া গিয়েছিল।

210

সেই ব্লু টুথ ইয়ারফোনের সূত্র ধরে সঞ্জয় রায়কে গ্রেফতার করে পুলিশ। এবার সেই ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধারের খবর এল প্রকাশ্যে।

310

জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে একটি মোবাইল বাজেয়াপ্ত করেছে সিবিআই। যা ঘিরে ঘনাচ্ছে রহস্য। ১৪ অগস্ট ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি মোবাইল বাজেয়াপ্ত করেছিলেন সিবিআই আধিকারিকরা।

410

মোবাইলের সূত্র ধরেই একাধিক চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। বর্তমানে যাচাইয়ের জন্য সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে আছে মোবাইল। আছে ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া অন্যান্য বৈদ্যুতিন সামগ্রী।

510

কার এই মোবাইল? কেন ঘটনার পরই পুলিশ সেটি পেল না? এর পিছনে কোন কারণ লুকিয়ে? তা নিয়ে ঘনাচ্ছে রহস্য।

610

এদিকে এখনও চলছে ঘটনার তদন্ত। এই ঘটনার তদন্ত করতে গিয়ে একের পর এক রহস্য সামনে এসেছে। হাসপাতালের দুর্নীতি সামনে এসেছে।

710

তরুণীর মৃত্যু রহস্য তদন্ত করতে গিয়ে আন্দাজ করেছেন, ধর্ষণ নয় তাঁকে খুন করাই ছিল আসল উদ্দেশ্য। সম্ভব সে হাসপাতালের দুর্নীতি সম্পর্কে জানতে পেরে গিয়েছিল।

810

ব্যবহার করা ইঞ্জেকশনের সিরিঞ্জ ও স্যালাইনের বোতল বেআইনিভাবে ফের চলে আসছে হাসপাতালে, তা সে নজর করে। তা নিয়ে প্রতিবাদ করেছিল মেয়েটি।

910

তার জেরেই সে টার্গেট হয়েছিল বলে আন্দাজ। আরজি করে সন্দীপ ঘোষ ও তাঁর চক্রের সদস্যরা তাঁকে টার্গেট করে। তাঁদের মোবাইল ঘেঁটে এমন কিছু অডিও পায় তদন্তকারী আধিকারিকরা।

1010

সিবিআই জেনেছে, সন্দীপ ঘোষকে তাঁর এক ঘনিষ্ঠ মন্তব্য করেছেন যে, ‘মেয়েটা বড্ড বাড়াবাড়ি করছে।’ আপাতত চলছে ঘটনার তদন্ত। এখনও সঠিক তথ্য উদ্ধারের অপেক্ষায়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos