‘যারা রাজনৈতিক উদ্দেশ্যে আন্দোলনকে ব্যবহার করতে চাইছেন, তাঁদের…’ ধর্না স্থল থেকে বিশেষ বার্তা জুনিয়র ডাক্তারদের

টানা চারদিন ধরে স্বাস্থ্য ভবনের সামনে চলছে ধর্না। ধর্নায় বসেছেন জুনিয়র ডাক্তাররা। এবার ধর্না স্থল থেকে বিশেষ বার্তা দিলেন তাঁরা।

 

Sayanita Chakraborty | Published : Sep 13, 2024 3:22 PM IST

110

নিজেদের দাবিতে অনড় জুনিয়র ডাক্তাররা। পাঁচ দফা দাবি আছে তাঁদের। তা না মানা পর্যন্ত ধর্না চলবে। এমনই জানান জুনিয়র ডাক্তাররা।

210

আজ শুক্রবার বৃষ্টির মধ্যেও হয়েছে ধর্না। আর এই ধর্না স্থল থেকে বিশেষ বার্তা দিলেন জুনিয়র ডাক্তাররা। বললেন, এই আন্দোলন অরাজনৈতিক।

310

আন্দোলনরত ডাক্তারেরা বলেন, অনেকেই তাঁদের আন্দোলনকে রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে ব্যবহার করতে চাইছেন। যা নিয়ে আপত্তি জানান তাঁরা। এমনই ইঙ্গিত মেলে জুনিয়র ডাক্তারদের বক্তব্যে।

410

শুক্রবার সন্ধ্যায় জুনিয়র ডাক্তাররা জানান, যাঁরা রাজনৈতিক উদ্দেশ্যে আমাদের আন্দোলনকে ব্যবহার করতে চেয়েছেন, প্রথম থেকেই আমরা তাঁদের বিরোধিতা করেছি।

510

এই কথা বলতে গিয়ে, জুনিয়র ডাক্তাররা বলেন শুভেন্দু অধিকারীর নাম। এমনকী, গত বুধবার স্বাস্থ্য ভবনের কাছে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল উপস্থিত ছিলেন। তাকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

610

এদিকে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের একজন বলেন, যারা রাজনৈতিক উদ্দেশ্যে আমাদের আন্দোলনকে ব্যবহার করতে চেয়েছেন, প্রথম থেকেই আমরা তাঁদের বিরোধিতা করেছি।

710

তিনি আরও বলেন, অভিজিৎ গঙ্গোপাধ্যায় বা অগ্নিমিত্রা পলের মতো নেতা-নেত্রীকেও আন্দোলনের মঞ্চ থেকে গো ব্যাক স্লোগান শুনতে হয়েছে।

810

পুলিশ কমিশনারের পদত্যাগ, প্রমাণ লোপাটের চেষ্টায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে আন্দোলন চলছে জুনিয়র ডাক্তারদের।

910

একই সঙ্গে রোগী পরিষেবা দিতে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের উপযুক্ত নিরাপত্তা ও মেডিক্যাল কলেজ হাসপাতালে থ্রেট কালচার বন্ধের দাবিতে চলছে আন্দোলন।

1010

আজও বৃষ্টির মধ্যে ধর্না চলেছে। নিজেদের দাবিতে অনড় জুনিয়র ডাক্তাররা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos