পলিগ্রাফ পরীক্ষার পর এবার সন্দীপের নার্কো পরীক্ষা? সুদূর গুজরাটে নিয়ে যেতে চায় সিবিআই

আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্তে প্রথমে সন্দীপ ঘোষকে গ্রেফতার করে সিবিআই। পরবর্তীকালে তাঁকে গ্রেফতার করা হয় আরজি কর হাসপাতালের খুন ও ধর্ষণকাণ্ডে।

 

Saborni Mitra | Published : Sep 20, 2024 10:53 AM IST

পলিগ্রাফ পরীক্ষা হয়েছে। এবার সন্দীপ ঘোষের নার্কো পরীক্ষা করাতে চাইছে সিবিআই। তেমনই জানা যাচ্ছে সিবিআই সূত্রে। যদির এর আগে সঞ্জয় রায়ের নার্কো অ্যানালিসিস টেস্টের আবেদন জানান হয়েছিল। কিন্তু পত্রপাঠ সেই সেই আবেদন খারিজ করে দিয়েছিল শিয়ালদহ আদালত। তবে এবার সিবিআই সন্দীপ ঘোষের নার্কো পরীক্ষার জন্য শিয়ালদহ আদালতে আবেজন জানাতে পারে। সূত্রের বর এই রাজ্য নয়, গুজরাটে নিয়ে গিয়ে সন্দীপোর নার্কো পরীক্ষা করা হতে পারে।

আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্তে প্রথমে সন্দীপ ঘোষকে গ্রেফতার করে সিবিআই। পরবর্তীকালে তাঁকে গ্রেফতার করা হয় আরজি কর হাসপাতালের খুন ও ধর্ষণকাণ্ডে। যদিও সিবিআই কর্তাদের অনুমান সন্দীপ সরাসরি চিকিৎসক হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত নয়। তবে প্রমাণ লোপাট বা অন্য কোনও ক্ষেত্রে তাঁর ভূমিকা থাকতে পারে। সেই কারণে তদন্তের সঠিক দিশা পেতেই সন্দীপের নার্কো পরীক্ষা করার তোড়জোড় শুরু করেছে সিবিআই।

Latest Videos

সিবিআই সূত্রে খবর, দিল্লির সিএফএসএল (সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি)-এর রিপোর্টে তাঁর কিছু কিছু বয়ান 'বিভ্রান্তিকর' বলে উল্লেখ করা হয়েছে। সে কারণে, তাঁর কিছু বক্তব্য খতিয়ে দেখার প্রয়োজন রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। তাঁরা আরও মনে করছেন, এই অপরাধের নেপথ্যে বড় 'ষড়যন্ত্র' থাকতে পারে। সেই ষড়যন্ত্রে সন্দীপ সরাসরি বা পরোক্ষভাবে যুক্ত থাকতে পারে। তবে তদন্তে সন্দীপ পুরোপুরি সহযোগিতা করছে না বলেও সূত্রের খবর। সূত্রের খবর, সেইসব কারণেই সন্দীপের পলিগ্রাফ পরীক্ষার পর এবার নার্কো পরীক্ষা করাতে চাইছে সিবিআই। এই নিয়ে আদালতে আবেদন করবে তারা।

ইতিমধ্যেই সন্দীপের রেজিস্ট্রেশন বাতিল করেছে পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিল। বৃহস্পতিবার এই নিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে তারা। নামের আগে আর ডাক্তার লিখতে পারবেন না জেলবন্দি সন্দীপ। প্রেসক্রিপশনও লিখতে পারবেন না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ