আমার মেয়েকে ভয়ঙ্কর ভাবে মানসিক নির্যাতন করেছে দিনের পর দিন, আশিস পাণ্ডের গ্রেফতারির পর অভিযোগ শান্তনু সেনের

আশিস পাণ্ডের গ্রেফতারির পর তার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন শান্তনু সেন। তিনি দাবি করেন, আশিস ও তার দলবল তার ডাক্তারি-পড়ুয়া মেয়েকে হুমকি দিয়েছিল। আরও অভিযোগ করেন যে আশিস পাণ্ডে দীর্ঘদিন ধরে আর জি কর মেডিক্যালে দুর্নীতির সাথে জড়িত।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 11:00 AM IST

110

আশিস পাণ্ডের গ্রেফতারির পর তার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন শান্তনু সেন। সোশ্যাল মিডিয়ায় করলেন এক বিস্তর পোস্ট।

210

টিএমসিপি নেতা আশিস পাণ্ডের গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তৃণমূল নেতা শান্তনু সেন। প্রথম থেকেই আর জি কর মেডিক্যালের থ্রেট কালচারের অভিযোগে সরব হয়েছিলেন তিনি। এবার আনলেন আরও বড় অভিযোগ।

310

এবার দাবি করলেন, তাঁর ডাক্তারি-পড়ুয়া মেয়েকেও হুমকি দিয়েছিল আশিস ও তার দলবল। এই নিয়ে বিশেষ পোস্ট করেন আশিস পাণ্ডে।

410

লিখলেন, ‘আর জি কর মেডিক্যাল কলেজে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস-র ছাত্র সংগঠনের সভাপতি সেজে আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বদনাম করে দীর্ঘদিন নানা ধরনের দুর্নীতির নায়ক হয়ে থেকেছে এই আশিস পাণ্ডে।’

510

‘… কলেজ কর্তৃপক্ষের কারা কারা, তার মাথায় হাত রেখেছিল, সেটাও আজ সবারই জানা হয়ে গেছে। জুনিয়রদের ভয় দেখানো, ফেস্টিভ্যালের নামে টাকা তোলা, পরীক্ষায় পাশ ফেল নিয়ন্ত্রণ করা, প্রশ্ন বলে দেওয়া, হোস্টেলে হোস্টেলে রেগিং করা, বেআইনিভাবে হাইসস্টাফশিপ দেওয়া, সিনিয়ার ডাক্তারদের মারধর করা, প্রাক্তনীদের ঘরে তালা মেরে দেওয়া সহ আর্থিক দুর্নীতির নায়ক ছিল এই বিখ্যাত আশিক পাণ্ডে।’

610

শান্তনু সেন আরও লেখেন, আমার মেয়েকে, যে ওই কলেজের ছাত্রী, তাকে ভয়ঙ্কর ভাবে মানসিক নির্যাতন করেছে দিনের পর দিন, রাত পৌনে বারোটার সময় ফোন করে হুমকি দিয়েছে, কলেজের মধ্যে এক ঘরে করে রেখেছে, পরীক্ষায় ফেল করানোর চেষ্টা করেছে। বিভিন্ন ক্ষেত্রে আমাকেও মারাত্মকভাবে অপমান করেছে, আমার নামে মিথ্যা পোস্টার মেরেছে, সাঙ্গ পাঙ্গ নিয়ে মারতে এসেছে।

710

… আজ আবার প্রমাণ হল এই সব খলনায়কদের বিচার যখন আমরা করতে পারিনা, তখন ঈশ্বর বিচার করে দেন। আশা করি এখনো যারা এই আশিস পাণ্ডের মতো আমাদের দলে থেকে তাদের কৃত কুকর্মের জন্য দলকে বদনাম করছে, অবিলম্বে তাদের চিহ্নিত করে দল তাদের বিচার করবে।

810

তিনি আরও লেখেন, আমি বিশ্বাস করি, আমার দলনেত্রী সঠিক খবর পেলে কখনোই দুর্নীতির সঙ্গে আপোষ করেন না।

910

যারা এদের মদত দিয়ে নিজেদের স্বার্থসিদ্ধি করেন এবং দল ও দলনেত্রীকে ভুল খবর দেন ও দলের ক্ষতি করেন, তারাও চিহ্নিত হবে। যারা প্রকৃত অর্থে দলের ভালো চেয়ে প্রাণপাত করে কাজ করে যায়, তাদের সঠিক মূল্যায়ম হবে।

1010

এভাবে সোশ্যাল মিডিয়ায় বিস্তর পোস্ট করলেন শান্তনু সেন। আশিস পাণ্ডের গ্রেফতারির খবর প্রকাশ্যে আসতেই এমন মন্তব্য করলেন শান্তনু সেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos