sex scandal:বিদেশেও ভারতের নাম ডুবিয়েছেন সন্দীপ ঘোষ! পুরুষ নার্স গোপনাঙ্গ স্পর্শ করে গিয়েছিলেন হংকং জেলে

সাত বছর আগে হংকং-এর এক হাসপাতালে পুরুষ নার্সিং পড়ুয়াকে যৌন নিগ্রহের অভিযোগে জড়িয়ে পড়েছিলেন সন্দীপ ঘোষ। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পর তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

Saborni Mitra | Published : Sep 9, 2024 3:18 PM IST

শুধু দেশে নয়, বিদেশে গিয়েও এই রাজ্যের নাম ডুবিয়ে এসেছেন আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাও আবার যৌন কেলেঙ্কারির দায়! সম্প্রতি সামনে এসেছে সিবিআই হেফাজতে থাকা সন্দীপ ঘোষের আরও একটি কেচ্ছা। হংকং-এর এক পুরুষ নার্সকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ উঠেছে সন্দীপের বিরুদ্ধে।

সাত বছর আগে হংকং-এর একটা হাসপাতালের পুরুষ নার্সিং পড়ুয়াকে যৌন নিগ্রহ করার দায়ে জেলে যেতে যেতে হয়েছিল সন্দীপকে। আপত্তিকরভাবে সেই নার্সিং ছাত্রের শরীরে হাত দেওয়ার অভিযোগ উঠেছিল। শরীরের পাশাপাশি গোপনাঙ্গেও হাত দেওয়ার চেষ্টা করা হয়েছিল। যা খবর হাতে আসছে তাতে বলা হয়েছে, সংশ্লিষ্ট চিকিৎসকের নাম সন্দীপ ঘোষ, তিনিও ভারতীয়। তিনিও অর্থোপেডিক বিভাগের চিকিৎসক। এই ঘটনার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় সন্দীপকে। একাধিক তথ্য অনুযায়ী সেই সন্দীপ আর এই সন্দীপ একই ব্যক্তি।

Latest Videos

এই ঘটনা ২০১৭ সালে হংকং-এর কাউলুনের কুইন এলিজাবেথ হাসপাতালের। ছাত্র পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তারপরই পুলিশ গ্রেফতার করে। সাউথ চায়না মর্নিং পোস্ট-র একটি প্রতিবেদন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে বলা হয়েছে অভিযোগকারী দাবি করেছিল,তাঁর পশ্চাদ্দেশে চাপড় মেরে গোপানাঙ্গ ছুঁয়ে ডাক্তার বলেছিল, 'ডু ইউ লাইক দিস?' প্রতিবেদনে বলা হয়েছে শোল্ডার ডিসলোকেশন ফিক্স করা হাতে কলমে শেখানে পশ্চাদ্দেশে হাত দিয়েছিলেন সংশ্লিষ্ট চিকিৎসক সন্দীপ ঘোষ। জানা যচ্ছে, সেই সময় অর্থাৎ ২০১৭ সালে সন্দীপ ছিলেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অর্থোপেডিক বিভাগের প্রধান। সেই সময় সন্দীপ ঘোষের হংকং সফরর তথ্যও পাওয়া গেছে। এই সফর আবার সরকারি অনুমতি ছাড়াই হয়েছিল বলে অভিযোগ উঠেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024